Monday, September 23, 2019
Home > আঞ্চলিক সংবাদ > মঠবাড়িয়ায় মাদক সেবনে বাঁধা দেয়ায় ২ জনকে পিটিয়ে জখম

মঠবাড়িয়ায় মাদক সেবনে বাঁধা দেয়ায় ২ জনকে পিটিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় মোঃ হাবিব বয়াতি (৮৫) মোঃ মন্টু ফকির (৪৮) নামে দুই জনকে পিটিয়ে জখম করেছে মাদক সেবিরা। গত ৩ জুন রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার আলগী পতাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় হাবিব বয়াতি বাদি হয়ে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। হাবিব বয়াতি ওই গ্রামের মৃত. পবন বয়াতির ছেলে ও মন্টু ফকির মৃত. জয়নাল ফকিরের ছেলে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বৃদ্ধ হাবিব বয়াতি ও তার স্ত্রী আমেনা বেগম গ্রামের ওই নির্জন বাড়িতে বসবাস করে আসছেন। এ নির্জনতার সুযোগে তার মেয়ের ঘরের নাতি শিল্পী আক্তারের পুত্র আরিফ (২২) ও ছেলের ঘরের নাতি নূর ইসলাম বয়াতির পুত্র নাছির (২৩) তার বাড়িতে সম্প্রতি মাদক (ইয়াবা) সেবন করতে আসে। বিষয়টি বৃদ্ধ হাবিব বয়াতি বুঝতে পেরে কড়া ভাষায় তার নাতিদের শাসিয়ে দিয়ে মাদক সেবিরা ক্ষিপ্ত হয়ে ওঠে। ত্রাই ধারাবাহিকতায় গত রবিবার রাতে নূর ইসলাম বয়াতি ওতার দুই পুত্র নাছির বয়াতি, মুছা বয়াতি। আরিফ ফকির ও তার পিতা সেলিম ফকির বৃদ্ধ হাবিব বয়াতির ওপর হামলা চালায়। তার বাড়িতে বেড়াতে আসা তার বেহাই মন্টু ফকির, তার স্ত্রী আমেনা বেগম ও অপর পুত্রবধূঁ মুন্নি আক্তার এসময় বাঁধা দিতে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। এসময় ওই দুই নারীর গলায় থাকা দুটি স্বর্ণের চেইন, দুজোড়া কানের অলঙ্কার, নগদ ৬৯ হাজার ৪‘শ টাকাসহ বিভিন্ন মালামাল লুটে নেওয়ার অভিযোগ করেন আহত বৃদ্ধ হাবিব বয়াতি। এ ঘটনায় তাদের আত্মচিৎকারে পাশের্^র মসজিদে তারাবীহ নামাজরত মুসুল্লিরা নামাজ ছেড়ে ছুটে এসে তাদেরকে উদ্ধার করেন। হাবিব বয়াতি, মোঃ মন্টু ফকিরকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অপর দুজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
মমলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক মো. নূর আমিন অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা প্রহণ করা হবে।

মঠবাড়িয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামর উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামর উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন বুধবার মঠবাড়িয়ার তুষখালী রোডস্থ মল্লিক বিজনেস সেন্টারে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। মঠবাড়িয়া কন্ঠের প্রকাশক ও সম্পাদক সামসুদ্দোহা প্রিন্স, মঠবাড়িয়া বার্তা প্রকাশক ও সম্পাদক জুলফিকার আমিন সোহেল সাংবাদিক মোঃ মেহেদি হাসান, শিবাজী মজুমদার শিবু, এডভোকেট মো আতাউর রহমান, মোঃ জাহাঙ্গীর হোসেন, আমরা মাদকের বিরোধী শক্তি সংগঠনের যুগ্ম সম্পাদক মোঃ নাছির উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক বিদ্যুৎ সাওজাল, প্রচপর সম্পাদক মোঃ বেল্লাল জোমাদ্দার, যায়যায়দিন প্রত্রিকার স্থানীয় প্রতিনিধি মোস্তফা কামাল বুলেট, যায়যাদিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি মল্লিক মোঃ রুম্মান সহ বিভিন্ন নেত্রীবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *