Monday, September 23, 2019
Home > রাজনীতি > ২১ আগস্টের গ্রেনেড হামলায় ফরমায়েশি রায় হতে যাচ্ছে : রিজভী

২১ আগস্টের গ্রেনেড হামলায় ফরমায়েশি রায় হতে যাচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা: ‘সরকারি দলের নেতাদের বক্তব্য শুনে মনে হয় একুশে আগস্টের গ্রেনেড হামলার মামলায় একটি ফরমায়েশি রায় হতে যাচ্ছে।’
শনিবার (২৫ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।
রিজভী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্য শুনে মনে হয় একুশে আগস্টের রায়কে প্রভাবিত করার জন্য তারা উঠে পড়ে লেগেছেন। একুশে আগস্টের বোমা হামলার রায় নিজেরা লিখে তা আদালতকে দিয়ে বাস্তবায়ন করাবেন কি না মানুষের মনে এখন সেই সংশয় দেখা দিয়েছে।’
তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন, ‘একুশে আগস্টের মামলার রায় হলে বিএনপি সংকটে পড়বে। আগামী সেপ্টেম্বরে এ রায় হবে।’ কাদের সাহেব আদালতের এ বিষয়টি কিভাবে জানলেন প্রশ্ন করে রিজভী বলেন, তার বক্তব্যে পরিষ্কার যে, তারা নীল নকশা অনুযায়ী একুশে আগস্টের বোমা হামলার রায় নিয়ে আগাম কাজ করছেন। সেজন্য একের পর এক কূটচাল চালছেন।
সামনে হয়তো আরও নতুন নতুন ষড়যন্ত্র করবে সরকার এমন দাবি করে রিজভী বলেন, যতই ষড়ষন্ত্র আর মহাপরিকল্পনা করেন, আপনাদের পতন ঠেকানো যাবে না। আপনাদের পতনের ভূমিকম্প শুরু হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী শপু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *