Monday, September 23, 2019
Home > আঞ্চলিক সংবাদ > সাংবাদিক সুবর্ণা নদী হত্যার বিচারের দাবিতে নায়াখালীতে মানববন্ধন

সাংবাদিক সুবর্ণা নদী হত্যার বিচারের দাবিতে নায়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি : পাবনায় সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকান্ডের সাথে জড়িতদেরকে চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সাংবাদিকরা।
বুধবার (২৯ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নোয়াখালী প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে স্থানীয় বিভিন্ন পত্রিকার সম্পাদক ছাড়াও প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
এ সময় প্রতিবাদ সমাবেশে দৈনিক সচিত্র নোয়াখালী’র বার্তা সম্পাদক ও ডেইলি বাংলাদেশ ডটকম নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ সোহেল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য মেসবাহ্ উল হক মিঠু, সাামছুল হাসান মীরন, ফুয়াদ হোসেন, সাংবাদিক আবু নাছের মঞ্জু, জাহিদুর রহমান শামীম, আকবর হোসেন সোহাগ, মনির হোসেন বাবু, অহিদ উদ্দিন মুকুল, নাজিম উদ্দিন মিলন, অ্যাডভেকেট হুমায়ুন কবির, আবদুল মোতালেব বাবুল প্রমুখ।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সংহতি প্রকাশ করেন এন-রাশ প্রধান নির্বাহী আবুল হাশেম, ব্র্যাক জেলা প্রতিনিধি চৌধুরী শরিফুর রহমান পন্নী।
পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সাংবাদিকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে সুবর্ণা নদীর খুনিদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *