Tuesday, March 19, 2019
Home > আঞ্চলিক সংবাদ > চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় নিহত ৫

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় নিহত ৫

নিজস্ব প্রতিনিধি :
চট্টগ্রাম, ২৫ সেপ্টেম্বর : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে রাস্তায় দাঁড়ানো থাকা অটোরিকশায় ট্রাকের ধাক্কায় অন্তত ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৬ জন।
মঙ্গলবার সকাল ৭টার দিকে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন, জোরারগঞ্জ থানাধীন দূর্গাপুর এলাকার সামছুল হকের ছেলে শাহ আলম (৪০), আবছারের ছেলে দিদারুল আলম (৩৫), জমাদ্দার গ্রামের মহিউদ্দিন (৬০) এবং গড়িয়াইশ গ্রামের নবীর ছেলে কামরুল (২৪) ও পূর্ব দুর্গাপুরের মোশাররফ হোসেন (২৬)।
স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে দাঁড়ানো ছিল দুটি অটোরিকশা। ঢাকা অভিমুখী একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো অটোরিকশা দুটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুটি দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে আটকা পড়ে ৫ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।
ফায়ার সার্ভিসের চট্টগ্রামের উপ-সহকারি পরিচালক জসিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে ৫টি লাশ উদ্ধার করে আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।
মীরসরাই ফায়ার স্টেশনের ইনচার্জ রবিউল আজম ও হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই সোহেল সরকার জানান, সকালে ঢাকামুখী একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট ১৬-৫২৩৫) ঠাকুর দিঘি এলাকায় এলে হঠাৎ ট্রাকের সামনের একটি চাকা ব্লাস্ট হয়। এতে করে ট্রাকটির মহাসড়কের পশ্চিমপাশে দাঁড়িয়ে থাকা ২টি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা চালক ও যাত্রীসহ মোট ৫জন ঘটনাস্থলেই নিহত ও ৬ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চমেক প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *