Monday, February 18, 2019
Home > আঞ্চলিক সংবাদ > বিজয়ের মাসে নৌকা বিজয় নিয়ে বন্দরে পৌঁছবে : নোয়াখালীতে ওবায়দুল কাদের

বিজয়ের মাসে নৌকা বিজয় নিয়ে বন্দরে পৌঁছবে : নোয়াখালীতে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিনিধি :
নোয়াখালী : বিএনপি নেতাদের ফোনালাপের বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয়ের মাসে নৌকা বিজয় নিয়ে বন্দরে পৌঁছবে।
নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বিএনপির নেতাদের মুখে এখন হতাশার সূর।্্্্ তারা নিজেরাই বলছে ২০/৩০টির বেশি আসন পাবেনা, তাই নির্বাচনে বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে। তবে তাদের সকল ধরনের সহিংসতার জবাব দেওয়ার জন্য ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা নিশ্চিত করেছে নির্বাচন কমিশন।
শনিবার দুপুরে নোয়াখালীর বিশিষ্ট শিল্পপতী আনোয়ার মির্জার নামাজারে জানাজা শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, শুরু থেকে নির্বাচনের বিষয়ে যে শংকা ছিল তা এখন আর নেই। আকাশে মেঘ থাকবেই, কিন্তু শেষ পর্যন্ত মেঘ কেটে যায়। যে কালো মেঘ ছিল তা এখন কেটে গেছে। আমার সবাই জানি শেষ ভালো যার সব ভালো তার। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতিতে গণজোয়ার সৃষ্টি হবে। আমাদের জয়ের ব্যাপারে কোন সন্দেহ নেই। বিজয়ের মাসে নৌকা বিজয় নিয়ে বন্দরে পৌঁছবে।
এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের আ’লীগ প্রার্থী ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, পৌর মেয়র শহীদ উল্ল্যাহ খান সোহেল সহ দলের নেতৃবৃন্দ।

আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি খুন
নোয়াখালী প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকায় মো. মিলন (২৪) নামের এক বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সেই দেশি সন্ত্রাসীরা। এসময় আরো একজনকে কুপিয়ে জখম করা হয়।
শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিলন নোয়াখালী জেলার সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সিদ্দিকুর রহমানের ছেলে।
সূত্রে জানা গেছে, রাতে দোকান বন্ধ করে গাড়ী নিয়ে তার এক সহযোগিসহ বাসায় যাচ্ছিলেন মিলন। পথে নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় কয়েকজন সেই দেশি সন্ত্রাসী তাদের গতিরোধ করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেই। এসময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মিলন নিহত হয়।
সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার জাফর আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, জীবিকার প্রয়োজনে গত ৪বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় যায় মিলন। পরে নর্থওয়েস্ট এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *