Monday, September 23, 2019
Home > জাতীয় সংবাদ > নোয়াখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৪

নোয়াখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৪

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মা-মেয়েসহ চার জন নিহত হয়েছে। এ ছাড়া চিকিৎসাধীন আহত দুইজনের অবস্থা গুরুতর।
আজ শনিবার বিকেল ৩টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের একলাশপুরে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফেনী থেকে নোয়াখালীগামী সুগন্ধ্যা দ্রুতযান সার্ভিসের যাত্রীবাহী বাস বিকেল ৩টার দিকে একলাশপুর এলাকায় আসলে জেলা শহর মাইজদী থেকে চৌমুহনীগামী সিএনজিচালিত অটোরিকশা পাশ কাটিয়ে যাওয়ার সময় বাসের ধাক্কা লেগে অটোরিকশা ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলে মা-মেয়েসহ তিন জন নিহত হয়। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।
নিহত চার জন হলেন- বেগমগঞ্জের মুজাহিদপুরের খোদেজা ও তার মেয়ে পলি, নোয়াখালী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র শাকিব ও সোনাইমুড়ি উপজেলার ইব্রাহীম রাজু। আহত দুই জন হলেন নিহত খোদেজার ছেলে রনি ও সিএনজি চালক নোয়াখালী সদরের মাসুদ আলম।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, দুই নারীসহ তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দুই জন ভর্তি আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *