Monday, September 23, 2019
Home > আঞ্চলিক সংবাদ > নবাগত জেলা ও দায়রা জজ-এর সাথে মেহেরপুর জেলা আইনজীবী সমিতির মত বিনিময়

নবাগত জেলা ও দায়রা জজ-এর সাথে মেহেরপুর জেলা আইনজীবী সমিতির মত বিনিময়

মেহের আমজাদ:
মেহেরপুর : মেহেরপুরের নবাগত জেলা ও দায়রা জজ এস.এম আব্দুস সালাম বলেছেন আপনারা এ জেলার আইনজীবীরা রয়েছেন তাদের সহযোগিতা ছাড়া বিচার কার্য সম্প্রদান করা সম্ভব নয়। তিনি বলেন ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে আপনাদের সহযোগিতা কামনা করছি।
জেলা ও দায়রা জজ এস.এম আব্দুস সালাম সোমবার মেহেরপুর জেলা আইন জীবী মিলনায়তনে জেলা আইনজীবী সমিতির আয়োজনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ ইব্রাহিম শাহীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডঃ আবু সালেহ মোঃ নাসিমের সঞ্চালনায় মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ রাফিজুল ইসলাম,চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শিরিন নাহার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্রাচার্য। জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ খন্দকার একরামুল হক হিরা,এ্যাডঃ সফিকুল আলম,এ্যাডঃ মারুফ আহম্মদ বিজন, সাবেক সম্পাদক এ্যাডঃ মিয়াজান আলী,এ্যাডঃ ইয়ারুল ইসলাম। এর আগে আইনজীবী সমিতির পক্ষ থেকে নবাগত জেলা ও দায়রা জজ এস. এম আব্দুস সালাম কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *