Monday, September 23, 2019
Home > খেলাধূলা > মাহমুদউল্লাহকে ভারতের বিপক্ষে পাওয়া যাবে তো?

মাহমুদউল্লাহকে ভারতের বিপক্ষে পাওয়া যাবে তো?

এপিপি বাংলা : সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিং করার সময় কাফ-মাসলের ইনজুরিতে পড়েন বাংলাদেশ মিডলঅর্ডারের মেরুদণ্ড মাহমুদউল্লাহ রিয়াদ। তবু ওই সময় নিজের ব্যাটিং চালিয়ে গেছেন তিনি। ২ চারে ৩৮ বলে ২৭ রানের ছোট অথচ কার্যকরী ইনিংস খেলেন এ ডানহাতি ব্যাটসম্যান।

ব্যাটিং করতে পারলেও পরে আর ফিল্ডিংয়ে নামতে পারেননি মাহমুদউল্লাহ। স্বাভাবিকভাবেই কৌতূহল জাগে ক্রিকেটপ্রেমীদের মনে, কেন ফিল্ডিং করছেন না, কি হয়েছে তার?

অবশেষে আফগানদের বিপক্ষে ম্যাচশেষে সংবাদ সম্মেলনের পর বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, মাহমুদউল্লাহ কাফ মাসলের ইনজুরিতে পড়েছেন। স্ক্যানের পর তার ইনজুরির অবস্থা সম্পর্কে জানা যাবে।

ম্যাচের পরের দিন সাউদাম্পটন ছেড়ে বার্মিংহ্যাম যাওয়ার জন্য বাসে উঠতে হোটেল থেকে বের হন মাহমুদউল্লাহ। ক্র্যাচে ভর করে টিম বাসে ওঠেন তিনি। পরে জানা যায়, এমন ইনজুরির জন্য বিশ্রামে থাকতে হবে তাকে। ভারতের বিপক্ষে তার খেলা নিয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

চার দিনের ছুটির পর রোববার থেকে বাংলাদেশের অনুশীলন পর্ব শুরু হবে। আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে ম্যাচের আগে দুদিন অনুশীলন করবেন টাইগাররা। এ দুদিনের অনুশীলনে বোঝা যাবে মাহমুদউল্লাহর ফিটনেসের কি অবস্থা। এখন ক্র্যাচ ছাড়া হাঁটছেন তিনি।

বিশ্বকাপে এখন পর্যন্ত সাত ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে বাংলাদেশ। লিগ পর্বে লাল-সবুজ জার্সিধারীদের শেষ দুটি ম্যাচ ভারত ও পাকিস্তানের বিপক্ষে। আগামী ২ জুলাই টুর্নামেন্টের হট ফেভারিট ভারত এবং ৫ জুলাই আনপ্রেডিক্টেবল পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *