Monday, September 23, 2019
Home > স্বাস্থ্য > প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে কমিউনিটি ক্লিনিক গুরুত্বপৃর্ণ ভূমিকা পালন করছে —-মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি 

প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে কমিউনিটি ক্লিনিক গুরুত্বপৃর্ণ ভূমিকা পালন করছে —-মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি 

এম. নাঈমুর রহমানঃ- “শেখ হাসিনার অবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রান্তিক জনগোষ্টির স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জনগণের দোড়গোড়ায় প্রতিষ্টিত হয়েছে কমিউনিটি ক্লিনিক।  এরই ধারাবাহিকতায় নবীনগরের কাদৈর কমিউনিটি ক্নিনিক উদ্ভোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৫  (নবীনগর) সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। এ সময় তিনি বলেন প্রত্যন্ত অঞ্চলে জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে কমিউনিটি ক্লিনিক গুরুত্বপৃর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিকের প্রতি খুবই আন্তরিক। বক্তৃতায় তিনি জনসাধরনকে কমিউনিটি ক্লিনিকের সেবা গ্রহনের অনুরোধ জানান।

নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের যুব ও  ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নাজু, সদস্য মোঃ সাইফুর রহমান সুহেল, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশেদ আলম, শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন বাবুল।

বক্তব্য রাখেন নবীনগর উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম। উদ্ভোধনী অনুষ্টানের শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মোঃ হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *