Tuesday, July 16, 2019
Home > আঞ্চলিক সংবাদ > বর্তমান সরকার গরিব ও জনবান্ধব সরকার — শিউলি আজাদ এমপি

বর্তমান সরকার গরিব ও জনবান্ধব সরকার — শিউলি আজাদ এমপি

মোঃ ফুজাইল খান : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে রাজপথে সরব উপস্থিতি দুর্দিনে মানুষের পাশে থেকে সামাজিক কাজ নারীদের সমস্যার সমাধান।

সংসদে  সাধারণ মানুষের পক্ষে দারুন  ভূমিকা, এলাকার স্থানীয় রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণসহ নানা ধরনের পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন শিউলি আজাদ এমপি।

শিউলি আজাদ এমপি বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় জনগনের পাশে থেকে সেবা করতে পারি।বর্তমান সরকার কর্মসংস্থানের জন্য স্থানীয় যুবকদের ব্যাংক ঋণ এবং দরিদ্রদের ভাতা, খাদ্য ও বাসস্থানের ব্যবস্থা করে যাচ্ছে।

তিনি আরো বলেন, রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামোগত বিরাজমান সমস্যাগুলোর শিগগিরই সমাধান হবে।বিশেষ করে ভাটি অঞ্চলের মানুষ অনেক দিক থেকেই অবহেলিত, কারণ এটি বন্যাকবলিত এলাকা।

তারা অনেক দিক থেকেই রাস্তাঘাট-ও বিভিন্ন সুযোগ -সুবিধা থেকে বঞ্চিত তিনি বলেন আমার প্রথম কাজ হবে জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রতিটি গ্রামকে শহরে বাস্তবায়ন করা। সেই লক্ষ্যকে বাস্তবায়ন করার জন্য নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যাব।

অনেক রাস্তা কাঁচা রয়েছে, অনেক জায়গায় বিদ্যুৎ আসেননি, অন্ধকারে নিমজ্জিত।সেই এলাকাগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে  গুরুত্ব দিয়ে কাজ করব বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *