Tuesday, July 16, 2019
Home > খেলাধূলা > সিসা টানার অভিযোগে সানিয়া মির্জা ও ৪ ক্রিকেটারের বিরুদ্ধে মামলা!

সিসা টানার অভিযোগে সানিয়া মির্জা ও ৪ ক্রিকেটারের বিরুদ্ধে মামলা!

এপিপি বাংলা ডেক্স : বিশ্বকাপের গ্রুপ পর্বে বহুল আলোচিত ম্যাচে ভারতের কাছে পাত্তাই পায়নি পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৮৯ রানের লজ্জার হার বরণ করে তারা। টিম ইন্ডিয়ার সঙ্গে বিশ্বমঞ্চে এমন বাজে হারের পর তুমুল সমালোচনার মুখে পড়েন পাক ক্রিকেটাররা।

তিক্ত হারের পরপরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাতে কয়েকজন পাকিস্তান ক্রিকেটারকে পরিবারের সঙ্গে একটি ক্যাফেতে সময় কাটাতে দেখা যায়। সেই পর্যন্ত হলে ভালোই ছিল। উপরন্তু তাদের সিসা (মাদকদ্রব্য) টানতে দেখা যায়।

হাইভোল্টেজ ম্যাচের আগে নাইট পার্টিতে সিসা টানার দায়ে চার পাকিস্তানি ক্রিকেটারের বিরুদ্ধে সিন্ধু হাইকোর্টে মামলা হয়েছে! অভিযোগ দায়ের করেছেন দেশটির প্রখ্যাত আইনজীবী অবদুল জলিল মারওয়াত। তার দাবি, সিসা টানার কারণেই মাঠে খারাপ পারফরম্যান্স করেছে পাক দল।

অভিযোগপত্রে বলা হয়েছে, চিরশত্রুদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে অভিজ্ঞ শোয়েব মালিক করেন শূন্য রান, ইমাম-উল-হক করেন ৭ রান এবং ওয়াহাব রিয়াজ মাত্র একটি উইকেট সংগ্রহ করেন।

অভিযোগপত্রে নাম আছে অধিনায়ক সরফরাজ আহমেদেরও। এছাড়া শোয়েব মালিকের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকেও অভিযুক্ত করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি), আইসিসি ও আটিএফ’র বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *