Monday, September 23, 2019
Home > আঞ্চলিক সংবাদ > ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কায়েমপুর ইউনিয়নের মইনপুরে বৃহস্পতিবার সকালে নয় বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অপরাধে রফিক মিয়া নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত রফিক মিয়া মইনপুর হাফিজিয়া ইসলামিয়া মাদরাসা শিক্ষক । সে গত রোববার (৭ জুলাই) মাদরসায় নতুন শিক্ষক হিসেবে যোগদান করে। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বানেশ্বর গ্রামে। সে ওই গ্রামের আবু মিয়ার ছেলে।

জানা যায়, মাদরাসা শিক্ষক রফিক মিয়া মাদরাসায় যোগদানের পর থেকে প্রতিদিন সকালে মক্তবে শিশুদের পড়াতো। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে শিশুটি প্রথমদিন ওই মক্তবে পড়তে যায়। পড়া শেষে অন্য শিশুদের ছুটি দিয়ে ওই শিশুটিসহ ৩/৪জনকে মাদরাসা পরিস্কারের নামে তাদের আটকে রাখে। ওই শিশুটিকে তার কাছে রেখে বাকিদের মাদরাসার ময়লা পরিস্কারের কাজে লাগায় শিক্ষক। এই ফাঁকে তাকে পড়ানোর ছলে তার কোলে বসিয়ে ওই শিক্ষক শিশুর গোপনাঙ্গ সহ শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং পর্যায়ে ধর্ষনের চেষ্টা করে । এ সময় শিশুটি চিৎকার দিতে চাইলে শিক্ষক তাকে ছেড়ে দেয়। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার মাকে জানায়। তখন বাড়ির লোকজন গিয়ে ওই শিক্ষককে আটক করে। এই ঘটনায় ওইদিন সকালে গ্রামের লোকজন এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইলে এক পর্যায়ে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। উপস্থিত লোকজন তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

কসবা থানা ওসি (তদন্ত) আসাদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন; আসামী রফিক মিয়াকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় শিশুটির মামা মো. ফারুক মিয়া বাদি হয়ে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করেছেন। আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *