Tuesday, July 16, 2019
Home > আঞ্চলিক সংবাদ > নবীনগরে দাঙ্গামুক্ত করার লক্ষে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্টিত।  

নবীনগরে দাঙ্গামুক্ত করার লক্ষে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্টিত।  

এম.নাঈমুর রহমানঃ  নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর, হাজির হাটি, থানারকান্দি, সাতঘর হাটি ও গাজীরকান্দি গ্রামের দাঙ্গা দূরীকরনের লক্ষে বৃহস্পতিবার বিকেলে থানারকান্দি বাজার প্রাঙ্গণে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্টিত হয়। নবীনগর থানার অফিসার ইনচার্জ রণোজিত রায়ের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এম. নাঈমুর রহমানের সঞ্চালনায়  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাশুকুর রহমান, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান।

দাঙ্গা দূরীকরনের লক্ষে মতামত তুলে ধরেন উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আবু কাউছার মোল্লা, মাশুকুর রহমান ও জুবায়ের আল-মাহমুদ মনির।

সভায় আগামী ২৪ ঘন্টার মধ্যে বিবাদমান দু’গ্রুপের যাবতীয় দেশীয় অস্ত্র-শস্ত্র প্রশাসনের নিকট জমাদানের সিদ্ধান্ত গৃহিত হয় ও স্ব স্ব গ্রামের নেতৃবৃন্দকে দাঙ্গা নিরসনে কার্যকরি ভূমিকা পালন করার পরামর্শ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *