Monday, August 19, 2019
Home > রাজনীতি > গুজব রুখতে প্রবাসে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান মালয়েশিয়া শ্রমিক লীগের

গুজব রুখতে প্রবাসে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান মালয়েশিয়া শ্রমিক লীগের

এপিপি বাংলা : দেশে এবং প্রবাসে সরকারের বিরুদ্ধে জামায়াত-বিএনপি ষড়যন্ত্র এবং চক্রান্তে লিপ্ত রয়েছে। প্রবাসের মাটিতে বসে সরকার বিরোধী সকল মিথ্যাচার ও গুজব রুখতে মালয়েশিয়ার জহুর বারু প্রাদেশিক জাতীয় শ্রমিক লীগের নেতা কর্মীরা সর্বদা সজাগ থাকবে।

স্থানীয় সময় রবিবার (২৮ জুলাই) সন্ধ্যায় মালয়েশিয়ার জহুর বারুর একটি হোটেলে আয়োজিত জাতীয় শ্রমিক লীগ জহুর বারু প্রাদেশিক শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলন ও পরিচিতি সভায় বক্তারা এসব কথা বলেন।

নব গঠিত কমিটির সভাপতি মোহাম্মদ হাসান মিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল। প্রধান বক্তা ছিলেন, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদার।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মদ হাসান মিনা, নতুন নেতাকর্মীদের সঙ্গে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। সভায় বক্তারা দলের ভবিষ্যৎ কার্যক্রম এবং সরকারের উন্নয়ন কার্যক্রমের গুরুত্বপূর্ণ বিভিন্ন দিক এবং প্রবাসী নেতাকর্মীদের ভূমিকা নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।পরে, ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেলিম হোসেন, মোহাম্মদ আলম মিয়া, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ ইমন মহিউদ্দিন।

এ সময় তিনি সকল প্রবাসী নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে যার যার অবস্থান থেকে ভূমিকা রাখার আহ্বান জানান। এতে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী, মোহাম্মদ শহিদুল ইসলাম, মোহাম্মদ রফিক, মোহাম্মদ মনিরসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *