Monday, October 14, 2019
Home > আঞ্চলিক সংবাদ > ফেন্ডস্ সার্কেল ফতুল্লার উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ফেন্ডস্ সার্কেল ফতুল্লার উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

এপিপি বাংলা : ফেন্ডস্ সার্কেল ফতুল্লার উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি ও দুধ) বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রোববার (১১ আগস্ট) বিকেলে ফেন্ডস্ সার্কেল ফতুল্লার কার্যালয়ে অসংখ্য গরিব দুঃস্থদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফেন্ডস্ সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফুর রহমান স্বপন (এলআর) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেন্ডস্ সার্কেল ফতুল্লার উপদেষ্টা ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লূৎফর রহমান স্বপন। আরো উপস্থিত ছিলেন, ফেন্ডস্ সার্কেল ফতুল্লার উপদেষ্টা হাজী গিয়াস উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ মশিউর রহমান শাহিন, আবুল বাশার মোঃ ছিদ্দিক, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ সেলিম মুন্সী, সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বাদল, দপ্তর সম্পাদক বিশ্বজিৎ বাড়ৈ দেবন, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোসাঃ রোকসানা আক্তার শীলা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সেন্টু, কার্যকরী সদস্য মোঃ শাহীন আলম, এম.এ ইউসুফ, মোঃ রুহুল আমিন প্রধান, সদস্য জাহাঙ্গীর আলম, মোঃ মাইনউদ্দিন সরকার, মোঃ মোহন মিয়া, মোঃ শাহ আলম পাটোয়ারী, মোসাঃ ছাবিহা বেগম, মোঃ অলিউল্লাহ খান, মোঃ মোকলেছুর রহমান, মোঃ গোলাম ফারুক মিল্টন।

ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন বলেন, প্রতি বছরই ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার পক্ষ থেকে অপনাদের জন্য কিছু করা হয়। এটা সরকারী কোন অনুদান নয়। এই সংগঠনের সদস্যদের নিজস্ব তহবিল থেকেই আপনাদের পাশে দাঁড়ানো হচ্ছে। আমাদের প্রয়াস হচ্ছে, সকলের মাঝ আনন্দ ভাগাভাগি করে নেয়া। কেউ আনন্দ করবে, আবার কেউ বঞ্চিত হবে, সেটা আমরা চাইনা।

সভাপতির বক্তব্যে লুৎফুর রহমান স্বপন বলেন, ঈদের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করে নিতে অসহায় গরিবদের জন্যই এই আয়োজন। আমাদের জন্য দোয়া করবেন, যেন আগামীতে আরো বড় আয়োজনের মধ্য দিয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *