Monday, October 14, 2019
Home > আঞ্চলিক সংবাদ > নারায়ণগঞ্জ আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনের তত্ত্বাবধানে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনের তত্ত্বাবধানে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী পালিত

এপিপি বাংলা : গরিব দুঃখিদের মাঝে রান্না করা খাবার বিতরণ এবং দোয়া মাহফিলের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী তথা জাতীয় শোক দিবস পালন করেছে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে দাপা ইদ্রাকপুর এলাকায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফরিদ আহমেদ লিটনের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত হয়।

গরিব দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম. সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম. শওকত আলী, ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান।

খাবার বিতরণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়াপূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানের আয়োজক ফরিদ আহমেদ লিটন বলেন, পাকিস্তানীদের জুলুম থেকে বাংলার মানুষকে মুক্ত করতে সর্বপ্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই স্বাধীনতার ডাক দিয়েছেন। তার নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। কিন্তু এদেশের স্বাধীনতা বিরোধী শক্তিরা বাংলার সেই মহান নেতাকে নির্মম ভাবে হত্যা করে ইতিহাসের কালো অধ্যায় রচনা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার। আজ তার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের প্রাণ-প্রীয় নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের হাতে হাত রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করবো। যাতে করে এদেশে আর কোন দিন স্বাধীনতার বিরোধী অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠতে না পারে।’

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল আহমেদ মাসুম, স্বেচ্ছাসেবকলীগ নেতা সালাউদ্দিন চৌধুরী নিজাম, হাজী মোঃ আমীর হোসেন, মোঃ বাদশা, ছাত্রলীগ নেতা মোঃ রবিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আল-আমিন, মোঃ রানা, মোঃ জহির উদ্দিন বাবর, মোঃ বিল্লাল, মান্নান, লিটন, মাহাবুবুর রহমান, মাসুম।

দোয়া পরিচালনা করেন, আলহাজ্ব মাওলানা মোঃ কামাল উদ্দিন দায়েমী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *