Monday, September 23, 2019
Home > খেলাধূলা > বাংলাদেশে চলে এসেছে আফগান দল

বাংলাদেশে চলে এসেছে আফগান দল

এপিপি বাাংলা : একটি টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশে চলে এসেছে আফগানিস্তান দল। আজ শুক্রবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে পা রাখে রশিদ খানের দল।
ঢাকায় পা রেখে সরাসরি চট্টগ্রামের উদ্দেশে রওনা হয় রশিদ খানের নেতৃত্বাধীন আফগানিস্তান। দুপুর সাড়ে ১২টার পর চট্টগ্রামে পৌঁছায় আফগান দল।
একমাত্র টেস্ট ম্যাচে আগামী ৫ সেপ্টেম্বর বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। অবশ্য এর আগে আগামী ১ সেপ্টেম্বর থেকে বিসিবি একাদশের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অতিথিরা। এরপর আগামী ১৩ সেপ্টেম্বর থেকে জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে শুরু হওয়া ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে আফগানিস্তান।
একমাত্র টেস্টের আফগানিস্তান দল : রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, হাশমতউল্লাহ শহিদি, ইহসানউল্লাহ, ইকরাম আলি খিল, জাভেদ আহমাদি, মোহাম্মদ নবি, রহমত শাহ, ইয়ামিন আহমাদজাই, শাপুর জাদরান, ইবরাহিম জাদরান, জহির খান, সৈয়দ শিরজাদ, আফসার জাজাই ও কাইস আহমেদ।
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের আফগানিস্তান দল : রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবি, হজরতউল্লাহ জাজাই, নাজিব তারাকাই, মুজিব উর রহমান, শরাফউদ্দিন আশরাফ, নাজিবউল্লাহ জাদরান, শহিদউল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নাইব, ফরিদ আহমেদ, শফিকউল্লাহ শাফাক, ফজল নিয়াজাই, দৌলত জাদরান, নাভিন উল হক ও রহমানউল্লাহ গুলবাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *