Monday, October 14, 2019
Home > বিনোদন > ভালোবাসায় মুগ্ধ আঁচল

ভালোবাসায় মুগ্ধ আঁচল

বিনোদন প্রতিবেদক : খুলনার খালিশপুরের মেয়ে আঁচল। অভিনয় ও গ্ল্যামার গুণে ঢালিউড দর্শকের পছন্দের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি। রাজু আহম্মেদ পরিচালিত ‘ভুল’ চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসেবে তার অভিষেক হয়। এর পর বেশকিছু ব্যবসাসফল সিনেমায় কাজ করেন আঁচল।

চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন আঁচল। আজ ২৬ সেপ্টেম্বর এ অভিনেত্রীর জন্মদিন।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে আঁচলের সঙ্গে কথা বলেন এই প্রতিবেদক। এ সময় সাংবাদিকদেরকে আঁচল বলেন, ‘আমার মা-বাবা, ভাইসহ পরিবারের লোকজনের সঙ্গে জন্মদিনটা কাটাচ্ছি। তা ছাড়া গত রাত ১২টায় মিডিয়ার কাছের মানুষগুলো কেক কেটে আমাকে চমকে দিয়েছেন। সত্যি তাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি।’

গতকাল বুধবার দিবাগত রাত ১২টায় একঝাঁক তারকা সহশিল্পী নিয়ে আঁচল তার বাসায় কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন জয় চৌধুরী, সানজু জন, শিপন মিত্র, নাদিমুল ইসলাম, রোমানা নীড়, বিপাশা কবির, কণ্ঠশিল্পী পূজাসহ অনেকে উপস্থিত ছিলেন বলেও জানান আঁচল।

আঁচল অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশ কিছু আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে।

এছাড়া ‘এক কোটি টাকা’, ‘দাগ’, ‘রাগী’ সিনেমার কাজ করছেন আঁচল। সম্প্রতি ‘মঙ্গলযাত্রা’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। রাশিদ পলাশ পরিচালিত এ সিনেমায় আঁচলের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনই বলতে নারাজ পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *