Wednesday, October 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > ছাত্রলীগের চাঁদাবাজি সংবাদে অভিযুক্তদের প্রতিবাদ ও প্রতিবেদক এর বক্তব্য

ছাত্রলীগের চাঁদাবাজি সংবাদে অভিযুক্তদের প্রতিবাদ ও প্রতিবেদক এর বক্তব্য

 

গত ২৩ /১০/২০১৯ তারিখে বিজয়নগর উপজেলার ৫ নং হরষপুর ইউনিয়নের বাগদিয়া গ্রামে স্মার্ট কার্ড বিতারণে ছাত্রলীগের নেতাদের চাঁদাবাজি অভিযোগ উঠেছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কয়েকজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ নিয়ে গত ২৪/১০/২০১৯ তারিখে এপিপি বাংলা ডট কম এ “স্মার্ট কার্ড বিতারণে ছাত্রলীগের চাঁদাবাজি” শিরোনামে একটি তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়েছিল।
উক্ত সংবাদ এর প্রতিবাদ জানিয়ে এপিপি বাংলা ডট কম এর সম্পাদক বরাবর একটি প্রতিবাদ বার্তা প্রেরন করেন অভিযুক্ত ৪ ছাত্রলীগ নেতা
বিজয়নগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির আহাম্মেদ শিব্বির,উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মাসুম ও বুল্লা গ্রামের উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মোঃ সুমন মিয়া। তারা এই প্রতিবাদে বলেন “স্মার্ট কার্ড বিতারণে ছাত্রলীগের চাঁদাবাজি” নিউজটি তাদের নজরে আসে।উক্ত নিউজে তাদের বিরোদ্ধে যে চাঁদাবাজির অভিযোগ আনা হয় তার কোন সততা নেই, তাদের বিরোদ্ধে ষড়যন্ত্র, মিত্যা এবং বানোয়াট।প্রকৃত ঘটনা হল স্মার্ট কার্ড বিতারণে অস্থায়ী দোকান বসাকে কেন্দ্র করে ঝামেলা সৃষ্টি হলে দোকানদার গুলোকে দুরে গিয়ে বসার জন্য চেষ্টা করেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইকবাল হোসেন ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকতা। তাদের এই কাজে আমরা সহযোগিতা করলে কিছু কুচক্রী মহল আমাদের বিরোদ্ধে মিত্যা চাঁদাবাজির অভিযোগ আনে। তখন আমরা নিজেদের সম্মান রক্ষার্থে স্থান ত্যাগ করি। প্রেস বিজ্ঞপ্তি।

প্রতিবেদক এর বক্তব্য : উক্ত নিউজটি স্থানীয় ও জনপ্রতিনিধির বক্তব্য নিয়ে করা হয়েছিল।দোকান গুলো উঠিয়ে দিতে চাইলে তর্কবিতর্ক সৃষ্টি হলে এমন ঘটনা ঘটে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *