Friday, August 7, 2020
Home > আঞ্চলিক সংবাদ > আ.লীগকে কেউ সরাতে পারবে না: হানিফ

আ.লীগকে কেউ সরাতে পারবে না: হানিফ

এপিপি বাংলা : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে কোনো শক্তি বা কেউ সরাতে পারবে না। কারণ মানুষ উন্নয়ন চায় দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভেড়ামারা কলেজ মাঠে আয়োজিত সভায় তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের গভীরে আছে। বাংলাদেশের জনগণ যতদিন আছে আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেলখাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও-পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।

উদ্বোধক ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সদস্য মির্জা আজম এমপি, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সরোয়ার জাহান বাদশা।

উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *