Friday, November 15, 2019
Home > আঞ্চলিক সংবাদ > কে এম দেলোয়ার আল হুসাইন কে পুনরায় নারায়ণগঞ্জ জেলা সভাপতি পদে নির্বাচিত

কে এম দেলোয়ার আল হুসাইন কে পুনরায় নারায়ণগঞ্জ জেলা সভাপতি পদে নির্বাচিত

এপিপি বাংলা : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার, জেলা মজলিস কার্যালয়ে জেলা সভাপতি দিলোয়ার আল হুসাইনের সভাপতিত্বে ও মহানগর সভাপতি ইমরান হুসাইন শফীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব।

উক্ত বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে সংগঠনের সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য নারায়ণগঞ্জ জেলা সভাপতি পুনঃনির্বাচিত হন দিলোয়ার আল হুসাইন ও মহানগর সভাপতি পুনঃনির্বাচিত হন ইমরান হুসাইন শফী।

অনুষ্ঠিত সমাবেশের সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শুরা সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা হুসাইন আহমদ, ছাত্র মজলিসের কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ রশীদ মুশতাক, বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর সভাপতি হাফেজ মাওলানা আবু সাঈদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইমদাদুল্লাহ প্রমুখ।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার ২০১৯-২০ সেশনের জন্য অন্যান্য দায়িত্বশীলরা হলেন, ইরফান আহমদ- সেক্রেটারি
হাবীবুর রহমান- প্রশিক্ষণ সম্পাদক
আমীর উদ্দিন- বায়তুলমাল সম্পাদক
মনির হুসাইন- প্রচার ও প্রকাশনা সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *