Saturday, September 26, 2020
Home > রাজনীতি > নারায়ণগঞ্জ জেলায় ৫টি দাওয়াতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলায় ৫টি দাওয়াতি সভা অনুষ্ঠিত

কে এম দেলোয়ার আল হুসাইন :  আগামী ৬ডিসেম্বর বাংলাদেশ খেলাফত যুব মজলিসের ১০বছর পূর্তি সম্মেলন সফল করার লক্ষ্যে আজ নারায়ণগঞ্জ জেলায় ৫টি দাওয়াতি সভা অনুষ্ঠিত হয়।
১. জামিয়া আরাবিয়া হাজী সাইজুদ্দিন শিবু মার্কেট
২. জামিয়া কারিমিয়া নতুন কোর্ট ফতুল্লা
৩. গেদ্দার বাজার জামেমসজিদ ভোলাইল
৪. জামিয়া আরাবিয়া দেওভোগ নারায়ণগঞ্জ সদর
৫. সিদ্দিকিয়া ইসলামিয়া মাদ্রাসা মসজিদ সিদ্ধিরগঞ্জ।
প্রতিটি দাওয়াতি সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক।
এসময় আরও উপস্থিত ছিলেন যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, বাইতুল মাল ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম যুব মজলিস নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মাওলানা মীর আহমাদুল্লাহ, সহসভাপতি মুহাম্মাদ আল আমিন রাকিব ও
বাংলাদেশ খেলাফত মজলিস নারায়নগঞ্জ জেলার সভাপতি মাওঃ হুসাইন আহমদ সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ মহানগর সহ সভাপতি জনাব আবু সাঈদ
মাওঃ আব্দুর রশিদ।


জামিয়া আরাবিয়া দেওভোগ মাদ্রাসার মুহতামীম মাওঃ আবু তাহের জিহাদি এ ছাড়া ও উপস্থিত ছিলেন বিভিন্ন মাদ্রাসার মুহতামীম গণ ও স্থানীয় বিশিষ্ট ওলামায়ে কেরাম।
দাওয়াতি সভায় যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলেন আলহামদুলিল্লাহ আমরা ইসলামের বুনিয়াদি কাজ তালিমের সাথে জড়িত আছি। কিন্তু এর দ্বারা পরিপূর্ণ দ্বীনের হেফাজত হবেনা। এজন্য তালিমের কাজের সাথে সাথে তাবলীগের ও তাগলীবে দ্বীনের অর্থাৎ দ্বীন বিজয়ের কাজও করতে হবে।
তিনি উদাহরণ দিয়ে বলেন যেমন একটি ফুল বা ফলের গাছকে অনেক যত্নের সাথে লালন পালন করতে হয় নিয়মিত পানি দিতে হয় বা পরিচর্যা করতে হয় কিন্তু এর যদি এর সুরক্ষার ব্যবস্থা না থাকে তাহলে গরু বা ছাগলে কয়েক মিনিটেই খেয়ে ফেলতে পারে বা নষ্ট করে ফেলতে পারে। এজন্য তাদের আক্রমনের হাত থেকে বাচানোর জন্য বাউন্ডারি দিতে হয়। তদ্রূপ তালিম ও তাবলীগের কাজের হেফাজতের জন্য তাগলীবের কাজও অতি জরুরী। অন্যথায় শত্রুদের আক্রমণ থেকে তালিম ও তাবলীগের কাজও হেফাজত করা সম্ভব হবেনা। এজন্য ইসলামের শত্রুদের বিপক্ষে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ময়দানে দীর্ঘ ১০বছর যাবত নীরবিচ্ছন্নভাবে কাজ করে যাচ্ছে। অতএব এখন এর বহির্প্রকাশ ও ইসলামি শক্তি প্রদর্শনের জন্য বাংলাদেশ খেলাফত যুব মজলিস ১০বছর পূর্তি সম্মেলন করতে যাচ্ছে আগামী ৬ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে। এই সম্মেলন সফল করার জন্য সে আপনাদের সকলের প্রতি উদ্দাত্ব আহবান জানান।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *