Sunday, December 5, 2021
Home > খেলাধূলা > মেসির মাইলফলকের ম্যাচে মেসিময় জয় বার্সার

মেসির মাইলফলকের ম্যাচে মেসিময় জয় বার্সার

 এপিপি বাংলা : মৌসুমের শুরুতে মেসি-সুয়ারেজের সঙ্গে গ্রিজম্যানের জুটি দেখতে মুখিয়ে ছিলেন ভক্তরা। কিন্তু সেই জুটি ঠিক জমে ওঠেনি। মাঝে মধ্যে ঝলক দেখিয়েছে। কিন্তু প্রতিপক্ষের ভয়ে পরিণত হতে পারেনি গ্রিজুকে নিয়ে গড়া বার্সার নতুন আক্রমণ। তবে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বার্সার নতুন জুটি দাপট দেখাল। ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে এই তিন তারকার গোলে ৩-১ গোলে জার্মান ক্লাব ডর্টমুন্ডুকে হারিয়েছে তারা। গ্রুপ সেরা হয়ে নিশ্চিত করেছে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলতে স্থান।

মেসি এ ম্যাচে বার্সেলোনায় হয়ে ক্যারিয়ারের সাতশ’ তম ম্যাচ খেলতে নামেন। মাইলফলকের ম্যাচ বটে। গোল করে ম্যাচটি রাঙিয়েছেন তিনি। সঙ্গে ম্যাচের শুরুতে লুইস সুয়ারেজকে দিয়ে করিয়েছেন গোল। এরপর দ্বিতীয়ার্ধে মেসির দেওয়া বল ধরেই চ্যাম্পিয়নস লিগের নিজের প্রথম গোল করেন অ্যান্তোনিও গ্রিজম্যান।

বার্সার কাছে এই হারে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয়া যাওয়া কঠিন হয়ে গেছে ডর্টমুন্ডের জন্য। লিগে ডর্টমুন্ডের সমান সাত পয়েন্ট ইন্টার মিলানের। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে আছে ইতালির ক্লাবটি। শেষ ষোলোয় যেতে হলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইন্টারকে হারাতে হবে ডর্টমুন্ডের। এর কোন বিকল্প নেই।

ম্যাচের ২৯ মিনিটে প্রথম গোল করে বার্সা। সুয়ারেজের গোলে এগিয়ে যায় তারা। চার মিনিট পরেই গোল করেন লিওনেল মেসি। এরপর দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে গোল করেন গ্রিজু। তিন গোল হজম করে ফেলার পরে এক গোল শোধ দেয় ডর্টমুন্ড। ম্যাচের ৭৭ মিনিটে গোল করেন বড় বড় ক্লাবের নজরে থাকা সানকো। মেসি গোল করে এ ম্যাচে গড়েছেন দারুণ এক রেডর্ক। চ্যাম্পিয়নস লিগের একমাত্র ফুটবলার হিসেবে আলাদা ৩৪ দলের বিপক্ষে গোল করেছেন তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *