Friday, August 7, 2020
Home > খেলাধূলা > বিসিবির খাবার খেয়ে অসুস্থ ২০ সাংবাদিক

বিসিবির খাবার খেয়ে অসুস্থ ২০ সাংবাদিক

এপিপি বাংলা : বাংলাদেশ প্রিমিয়ার লিগের ‘বঙ্গবন্ধু বিপিএল’ (বিপিএল) শুরু থেকেই আয়োজন নিয়ে চলছে নানা বিতর্ক। আয়োজন নিয়েও রয়েছে নানা অনিয়ম। সবশেষ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের প্রেস বক্সে খাবার খেয়ে অসুস্থ হয়েছেন প্রায় ২০ জন সাংবাদিক।

হোয়াটসঅ্যাপে বিসিবির মিডিয়া গ্রুপে সাংবাদিকদের মধ্যে অনেকেই দাবি করেছেন খাবার খেয়ে বমি, পাতলা পায়খানা ও পেট ব্যথায় ভুগছেন তারা।

এমনবস্থায় ডেইলি স্টার অনলাইনের ক্রীড়া প্রতিবেদক একুশ তাপাদার বিসিবির হোয়াটসঅ্যাপ গ্রুপে খাবারের মান নিয়ে প্রশ্ন তোলার পর বেরিয়ে আসে ভয়াবহ চিত্র।

তিনি লিখেছেন, বিপিএলে দুপুরে সাংবাদিকের জন্য যে লাঞ্চ রাখা হয় তা মোটেও স্বাস্থ্যকর না। বেশ আগে রান্না করা ও প্যাকেটে থাকা সে খাবার ঠাণ্ডা। এই খাবার খেয়ে গতকাল (বৃহস্পতিবার) আমাদের একজন সহকর্মী অসুস্থ-বোধ করেন। আমরা আরও অনেকেই এ ক’দিন এই খাবার খেয়ে অস্বস্তি বোধ করেছি। আজ তাই আমরা অনেকেই বাইরে গিয়ে খেয়ে এসেছি। ম্যাচ কাভার করতে এসে বাইরে গিয়ে খাওয়া আমাদের পেশাজনিত কারণে একটা সমস্যা। খেলার অনেক কিছু মিস হয়ে যায়। অনুরোধ থাকবে, বিসিবি খাবার দেন ভালো কিন্তু সে খাবার যেন হয় ফ্রেশ। বেশি কিছু না- ভাত, ডিম ডালই দেন তবে তা যেন হয় ফ্রেশ।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, আমি খবরটি শুনে সাথে সাথে ব্যবস্থা নিতে বলেছি। স্টেডিয়ামে দুপুর ১২টায় প্যাকেট করা খাবার আসে, তাই কেউ দেরি করে খেলে সমস্যা হলেও হতে পারে। এখন থেকে সাংবাদিকদের বুফের মাধ্যমে খাওয়ানোর ব্যবস্থা করতে বলেছি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *