Saturday, January 29, 2022
Home > জাতীয় সংবাদ > ইভিএম ভেলকি দেখাতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েছিলেন: কাদেরকে রিজভী

ইভিএম ভেলকি দেখাতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েছিলেন: কাদেরকে রিজভী

এপিপি বাংলা : ঢাকার দুই সিটি নির্বাচনের আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অসুস্থ হয়ে পড়া নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সিটির ভোটে ইভিএম ভেলকি দেখাতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েছিলেন।
সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদেরকে মিথ্যার ফেরিওয়ালা আখ্যা দিয়ে রিজভী বলেন, বারবার অসুস্থ হওয়ার পরও আপনি মিথ্যার ফেরিওয়ালাই থেকে যাচ্ছেন। সৃষ্টিকর্তার কথা বিবেচনা করে কিছুটা হলেও সত্য কথা বলার চেষ্টা করুন।
বিএনপির সিটি নির্বাচনের দাবি মামাবাড়ির আবদার- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আমি ওবায়দুল কাদেরকে বলব– আপনি ভোট কারচুপির এমনই মেকানিজম করেছিলেন যে, নিজেই অসুস্থ হয়ে পড়েছিলেন। আপনার সুস্থতা কামনা করি। কিন্তু জালিয়াতির মেশিন ইভিএম দিয়ে ভোটারদের যেভাবে সরষে ফুল দেখিয়েছেন, সে জন্য আপনাকে নিয়ে ভোটাররা কী ভাবছেন সেটি একটু ভেবে দেখুন।
জিয়া ও খালেদা জিয়া এ মাটির সন্তান নয়– প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের কড়া প্রতিবাদ জানান রিজভী। বলেন, জিয়া ও খালেদা জিয়াই সত্যিকারের দেশপ্রেমিক। কেননা জিয়াউর রহমানই দেশের ক্রান্তিকালে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিয়ে দেশকে তলাবিহীন ঝুড়ির অপবাদ থেকে রক্ষা করেছিলেন। বিপন্ন গণতন্ত্রকে উদ্ধারে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবদান অবিস্মরণীয়। তিনি এখনও হারানো গণতন্ত্র এবং মানুষের বাক-ব্যক্তিস্বাধীনতার জন্য সংগ্রাম করে যাচ্ছেন। কোনো স্বৈরাচারের নিকট মাথানত করেননি বলেই তিনি আপসহীন নেত্রী আখ্যায় আখ্যায়িত হয়েছেন। তিনি সর্বদা দেশের মানুষের পাশেই আছেন, অবৈধ শাসকগোষ্ঠীর চোখ রাঙানিতে ভীত হয়ে বিদেশ পালিয়ে যাননি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *