Tuesday, April 20, 2021
Home > আন্তর্জাতিক > কলকাতায় ‘গো ব্যাক অমিত শাহ’ স্লোগানে মুখর

কলকাতায় ‘গো ব্যাক অমিত শাহ’ স্লোগানে মুখর

এপিপি বাংলা : সংশোধিত নাগরিকত্ব আইনকে (সিএএ) সমর্থন দিতে আজ রোববার কলকাতায় একটি সভা করতে গেছেন ভারতের কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহ।

কলকাতায় আসার পর পরই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে তাকে। সেখানকার বিভিন্ন বাম সংগঠনগুলো বিমানবন্দরে কালো পতাকা প্রদর্শন ও ‘অমিত শাহ গো ব্যাক’ স্লোগান দিয়েছে।

তার আগমন উপলক্ষে গতকাল শনিবার সিপিএমের পলিটব্যুরো সদস্য মোহাম্মদ সেলিম বলেন, দিল্লিতে তার নির্দেশেই গণহত্যা হয়েছে। সেই রক্তমাখা হাত নিয়ে কলকাতায় আসছেন তিনি। রাজ্য সরকার তাকে লাল গালিচায় স্বাগতম জানালেও বামেরা বিক্ষোভ করবে। এ জন্য সবাইকে আহ্বানও জানান তিনি।

সেলিমের ওই ঘোষণার পর আজ কলকাতা বিমানবন্দরে অবস্থা নেন বামের নেতা-কর্মীরা। অমিত শাহ আসার সঙ্গে সঙ্গেই তারা কালো পতাকা প্রদর্শন ও ‘অমিত শাহ গো ব্যাক’ স্লোগান দিতে থাকে। যার কারণে অমিত শাহ’র বিমানবন্দর থেকে বের হতে কিছু দেরি হয়েছে।

অমিত শাহ’র এ সফর প্রসঙ্গে কলকাতারা মেয়র ফিরহাদ হাকিম বলেন, বাংলার মানুষ কখনো সিএএ ও এনআরসির বাস্তবায়ন হতে দেবে না। এর সমর্থনে কে এখানে আসলো আর গেলো তা নিয়ে ভাবার সময় নেই। তাই অমিত শাহর আগমনে আমরা চিন্তিত নেই।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *