Thursday, September 24, 2020
Home > আঞ্চলিক সংবাদ > উপজেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক মোবারকের বুধন্তী ইউনিয়নে সচেতনতা করণ ও মাস্ক বিতরণ

উপজেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক মোবারকের বুধন্তী ইউনিয়নে সচেতনতা করণ ও মাস্ক বিতরণ

এপিপি বাংলা : করোনা ভাইরাস হতে জনসচেতন হওয়ার লক্ষ্যে  বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোহাম্মদ মোবারক হোসেন এর নেতৃত্বে বুধন্তী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃত্বকে সাথে নিয়ে ইউনিয়নের ইসলামপুর, বুধন্তী, কেনা,সেমরা,মিরাশানী,শশই,আলীনগর বীঁরপাশা,সাতর্বগ,বিন্নীঘাট, খেতাবাড়ি,শ্রীনগর,বারগিরাসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাস্ক, লিফলেট বিতরণ করেন।এবং সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

এসময় স্থানীয় জনগনকে করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষা করার জন্য সচেতন থাকতে,পরিষ্কার পরিচ্ছন্ন থাকা ও সরকারের পরামর্শ মেনে জরুরী কাজ না থাকলে বাড়িতে থাকতে সবাইকে সচেতন করেন।

এসময় মোহাম্মদ মোবারক হোসেন এর সাথে ছিলেন বুধন্তী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইফতেখারুল ইসলাম শামীম,যুগ্ন সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগে প্রচার হাজী ইদ্রিস মিয়া,কোষাধ্যক্ষ সফিকুর রহমান,উপজেলা যুবলীগ নেতা সুমন চৌধুরী, ইসলামপুর পুলিশ ফাঁড়ির এস আই নুরে খুদা সিদ্দিকি,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উজ্জল মোল্লা,সাধারণ সম্পাদক আলী আজগর।

এব্যাপার বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোবারক হোসেন বলেন, আজ পৃথিবী একটি কঠিন সময় অতিক্রম করছে।আমাদের দেশেও সেই করোনা ভাইরাসের ঝুঁকিতে রয়েছি। আমরা যদি সচেতন না হয় তাহলে আমাদের ঘনবসতি দেশে তার মোকাবিলা করা অসম্ভব হয়ে পরবে।তাই আমাদের ইউনিয়নে অপেক্ষাকৃত কম সচেতনতা মানুষকে লিফলেট এর মাধ্যমে সচেতন করার চেষ্টা করছি।পাশাপাশি আমারা গরিব ও দিনমজুরকে মাস্ক বিতরণ করছি।আমি অনুরুধ রাখব বৃত্তবানদের প্রতি দেশের ক্রান্তিকালে দল মত নির্বিশেষে সবাই যার যার সামর্থ্যানুযায়ী এগিয়ে আসুন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *