Thursday, September 24, 2020
Home > আঞ্চলিক সংবাদ > অয়ন ওসমান এর নির্দেশনায় নাঃগঞ্জ মহানগর ছাত্রলীগের করোনা প্রতিরোদে অন্য রকম কর্মসূচী,

অয়ন ওসমান এর নির্দেশনায় নাঃগঞ্জ মহানগর ছাত্রলীগের করোনা প্রতিরোদে অন্য রকম কর্মসূচী,

খাদিজা আক্তার ভাবনা :  আজ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পরিশ্রমী সহ সভাপতি শ্রাবণ শাহরিয়ার সজল এর নিজস্ব উদ্যোগে সিদ্ধিরগঞ্জ এর ৩নং ওয়ার্ড এর বিভিন্ন মুদি দোকান,বাজার এবং ফার্মেসী তে সামাজিক দূরত্ব নিশ্চিত করনে “সেফ্টি ডিস্টেন্স মার্ক বা নিরাপদ দূরত্ব চিহ্ন” আঁকা হয়। ওয়ার্ড এর বটতলা জাতির পিতা মুজিব চত্বরে শুরু হয়ে এই কর্মসূচি,, রসূলবাগ,আদর্শ নগর,মাদানী নগর,নিমাইকাশী,নূর বাগ,বাঘমারা,সানারপাড় এর প্রায় ৩শ এর অধিক মুদি দোকান এবং ফার্মেসীর সামনে এই চিহ্ন দেওয়া হয়। এবং দোকানদার এবং এলাকাবাসীকে এটা মানতে কেন হবে সে সম্পর্কে অবহিত করা হয়।

সন্ধ্যায় সারা এলাকায় নিজে মাইকিং করে সবাই কে নিরাপদ দূরত্বে বজায় রাখতে বলাহয় এবং রাস্তায় জটলা না করে বাসায় যাওয়ার জন্য অনুরোধ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলো,,সাবেক ওয়ার্ড ছাত্রলীগের কার্যকরী সদস্য সালাউদ্দিন আহমেদ,ছাত্রলীগের নেতা রাকিব, শিমুল, হৃদয়, সিয়াম,আমিনুল, ইমন সহ অন্যান অনেকেই।

এর আগে ০৩/০৪/২০২০ গতকাল বিকেলে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি শ্রাবণ শাহারিয়ার সজল এ তার নিজ এলাকার মধ্যবিত্ব এবং নিম্ন মধ্যবিত্ব অসহায় ১১১টি পরিবার এর মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *