Saturday, January 29, 2022
Home > জাতীয় সংবাদ > “করোনা দূর্যোগে অসহায়দের সহযোগিতা করুন : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

“করোনা দূর্যোগে অসহায়দের সহযোগিতা করুন : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

এপিপি বাংলা : বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী করোনা ভাইরাস মহামারিকে জাতীয় দূর্যোগ আখ্যায়িত করে বলেন, বর্তমানে করোনা পরিস্থিতির কারনে মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় দরিদ্রসহ মধ্যবিত্ত পরিবারগুলোও অতি কষ্টে দিনাতিপাত করছে। এ অবস্থায় বিত্তবানদের উচিত অসহায়, দরিদ্র আত্মীয়-স্বজন, অধিনস্থ, প্রতিবেশীসহ দেশবাসির সহযোগিতায় এগিয়ে আসা। ধনীদের সম্পদে বঞ্চিতদের হক রয়েছে” পবিত্র কোরআনের অমীয় বাণী স্মরণ করিয়ে তিনি বলেন, আল্লাহ তাআলা সম্পদ দিয়েছেন পরীক্ষা করার জন্য। যথাস্থানে সম্পদ ব্যয় না করলে আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে।
আজ শনিবার ও গতকাল জুমাবার কামরাঙ্গীরচরে প্রায় তিনশত দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা মাসুদুর রহমান ও মাষ্টার শরীফ প্রমুখ।
তিনি আল্লাহর কাছে খালেস দিলে তাওবা-এস্তেগফার, দোয়ায়ে ইউনুস, নামাজ-রোজা ও দোয়া অব্যাহত রেখে সবধরনের পাপ কাজ থেকে বিরত থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *