Saturday, September 26, 2020
Home > আঞ্চলিক সংবাদ > বিজয়নগরে করোনা পরিস্থিতিতেও ১০ টাকা কেজি চাল বিতরণের অনিয়মের অভিযোগ

বিজয়নগরে করোনা পরিস্থিতিতেও ১০ টাকা কেজি চাল বিতরণের অনিয়মের অভিযোগ

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে করোনা পরিস্থিতিতেও খাদ্যবান্ধব কর্মসূচির অংশ হিসেবে হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগে পাওয়া গেছে।

সোমবার (০৬ এপ্রিল) দুপুরে উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া গ্রামের আঞ্চলিক সড়কের ভুক্তভোগী কার্ডধারী পরিবারের সদস্যরা সামাজিক দূরত্ব বজায় রেখে ঘণ্টাব্যাপী নীরবে এর প্রতিবাদ জানান।

এ সময় তারা অভিযোগ করে বলেন, স্থানীয় ডিলার বুলু সরকার তাদের কাছ থেকে অগ্রিম স্বাক্ষর নেন। পরবর্তীকালে তারা চাল আনতে গেলে ফিরিয়ে দেন। এতে করোনার প্রভাবে বর্তমানে কর্ম হারিয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটাতে হচ্ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ভুক্তভোগীদের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ডিলার বুলু সরকার বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।এই অভিযোগ সমাধান হয়ে গেছে।আমার বিরোদ্ধে আনিত হয়রানিমুলক মিত্যা অভিযোগকারী বিরোদ্ধে আমি মানহানি মামলা করব।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার বলেন, ডিলারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। খাদ্য কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছিল।খাদ্য কর্মকতার তদন্ত প্রতিবেদন আমার কাছে সন্তোষজনক মনে না হওয়ায় আমি নতুন করে আজ ৩ (তিন) বিশিষ্ট্য তদন্ত কমিটি গঠন করে দিয়েছি।এক কর্মদিবসে কমিটি সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন জমা দিবে।প্রতিবেদনে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *