Saturday, September 26, 2020
Home > Uncategorized > ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগ নেতা দুলাল অসহায়দের পাশে

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগ নেতা দুলাল অসহায়দের পাশে

এপিপি বাংলা : দেশের যে কোনো ক্রান্তিলগ্নে মানবতার ডাকে অতীতে মত বর্তমানেও এই দুর্যোগ সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট্য তরুন সমাজ সেবক মোঃ ইশতিয়াক আহাম্মদ দুলাল তার নিজ ইউনিয়ন মজলিশপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,পাড়া মহল্লায় নিন্ম আয়ের,দিনমজুর, অসহায় পরিবারের মাঝে নিজ উদ্যোগে ও পৃষ্ঠপোষকতায় কয়েকশত পরিবারের পাশে দাঁড়িয়েছেন।
পরিবার গুলোকে বাড়ি বাড়ি গিয়ে কোন বড় ধরনের কোন আনুষ্ঠানিকতা ছাড়ায় চাল,ডাল,তেল,লবন,পেঁয়াজসহ খাদ্যসামগ্রী ও নগদ টাকা তাদের খুঁজখবর নেন ও পাশে থাকার আশ্বাস প্রধান করেন।

পাশাপাশি নিজের ইউনিয়নের বাহিরেও বিভিন্ন জায়গা নিজের ব্যক্তি উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়াতে দেখা যায়।যেখানে গরিব অসহায় দেখছেন নিজের পকেট থেকে প্রয়োজনীয় সহযোগিতা করে যেতে দেখা যাচ্ছে তাকে।

এব্যাপার মোঃইশতিয়াক আহাম্মদ দুলাল বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আহবানে। ব্রাহ্মণবাড়িয়া সদর তিন আসনের উন্নয়নের রূপকার আমার প্রিয় নেতা জননেতা ওবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশক্রমে মানুষকে দেখিয়ে না দেখিয়ে অনেক কাজ করে যাচ্ছি। তাই আমি সকল বন্ধুদের কে বলব প্রতি হিংসা নয় প্রতিযোগিতা নয় ভালোবাসা নিয়ে এগিয়ে আসুন, দেখিয়ে দান করুন না দেখি ও দান করুন গরিবদের পাশে থাকুন ,এতিমের পাশে থাকলে মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন আপনার আমার সবার সহযোগিতা করবেন ইনশাআল্লাহ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *