Friday, August 7, 2020
Home > জাতীয় সংবাদ > ডিআইজি হাবিবুর রহমানের জন্ম দিনে “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর শুভেচ্ছা জ্ঞাপন

ডিআইজি হাবিবুর রহমানের জন্ম দিনে “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর শুভেচ্ছা জ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশ বাহিনী ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানের বিপিএম (বার), পিপিএম (বার) এর জন্মদিন উপলক্ষে “জার্নালিষ্ট হেল্প সেন্টার” (জেএইচসি) এর পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সংগঠনটির চেয়ারম্যান আজগর আলি মানিক ও মহাসচিব এস এম জীবন।

সংগঠনের চেয়ারম্যান আজগর আলি মানিক বলেন, মহান সৃষ্টিকর্তা আপনাকে ও আপনার পরিবারকে সর্বদা সুরক্ষা দান করুক, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে মহামারি নভেল করোনা ভাইরাসের বিরুদ্ধে আপনার অব্যাহত যুদ্ধ অচিরেই সফল হোক, নিরবতা ভেঙ্গে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ আবার পুন:জ্জীবিত হোক, শান্তি ও সমৃদ্ধি নেমে আসুক সমগ্র বিশ্বজুড়ে।

“জার্নালিষ্ট হেল্প সেন্টার” (জেএইচসি) এর মহাসচিব এস এম জীবন বলেন, উত্তরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, মানবতার পথিকৃৎ, সমাজের পিছিয়ে পড়া বেদে ও হিজড়া (তৃতীয় লিঙ্গ) জনগোষ্ঠীর আলোর দিশারী, নক্ষত্র পুলিশ কর্মকর্তা ও বর্তমান ডিআইজি ঢাকা রেঞ্জ জনাব হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)।

আমার জানামতে আপনি একজন সাংবাদিক বান্ধব পুলিশ অফিসার, আমি বিশ্বাস করি আপনার আন্তরিকতা ও অক্লান্ত পরিশ্রমের ফলে পুলিশ-সাংবাদিক বন্ধু স্বরূপ হিসেবে একসাথে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। বিশেষ করে সমাজের ঘৃণিত পতিতাদের কবর দেয়া, শিশুদের পড়াশোনার সুব্যবস্থা করে দেয়া ও নতুন করে কেউ যেন পথভ্রষ্ট না হয় সেই পাপাচার থেকে ফিরিয়ে তাদের কর্মসংস্থার চলমান কার্যক্রম ও সহানুভূতি জাতির কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে। তারই ধারাবাহিকতায় আপনার সকল মহৎকর্মের অংশীদার হতে চায় “জার্নালিস্ট হেল্প সেন্টার” (জেএইচসি) পরিবার।

এস এম জীবন আরো বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর মধ্যে অনেকেই রয়েছেন, আর সেই অনেকের মধ্য দিয়ে আমার কাছে বাংলাদেশ পুলিশের আইকন হিসেবে আমারই শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব সৎ ও নিষ্ঠার সাথে দেশে দায়িত্ব পালন করে আসছেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম( বার)। তার শুভ জন্মদিন উপলক্ষে ” জার্নালিষ্ট হেল্প সেন্টার ” এর পক্ষ থেকে শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা রইলো।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *