Wednesday, October 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > গোপনে প্রশাসনের কাছে সহযোগিতা চেয়ে ত্রান পেল বিজয়নগরের ৩০ পরিবার

গোপনে প্রশাসনের কাছে সহযোগিতা চেয়ে ত্রান পেল বিজয়নগরের ৩০ পরিবার

বিজয়নগর প্রতিনিধি :  করোনা ভাইরাাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায়ও অঘোষিত লকডাউন চলছে। ফলে এখানে কর্মহীন হয়ে পড়েছেন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষ। কর্মহীন হয়ে খাদ্যসংকটের থাকা মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষেরা ৩৩৩ নাম্বারে ফোন করে, জেলা প্রশাসনের অনলাইন ফরম ও কন্ট্রোল রুমে ফোন করে ও বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসারের কাছে গোপনীয় ভাবে নিজেদের অবস্থা জানানোর পরে ২য় দফা ৩০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজয়নগর উপজেলা প্রশাসন।

সোমবার (২৭ এপ্রিল) বিজয়নগর উপজেলা ভবনের সামনে কর্মহীন ৩০ টি পরিবারের মাঝে সামাজিক দূরত্ব মেনে ১০ কেজি করে চাল ও অন্য অন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন ইউএনও।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন বিজয়নগর নির্বাহী অফিসার মেহের নিগার, উপজেলা ইনজিঞ্জিনিয়ার মোঃ জামাল উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান, নির্বাহী অফিসারের সিএ কামরুল ইসলাম প্রমুখ।
সোমবার (২৭ এপ্রিল) বৃষ্টি উপেক্ষা করে বিজয়নগর উপজেলা ভবনের বারিন্দায় কর্মহীন ৩০ টি পরিবারের মাঝে সামাজিক দূরত্ব মেনে ১০ কেজি করে চাল ও অন্য অন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে।

 

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *