Sunday, December 5, 2021
Home > রাজনীতি > জাতীয়পার্টির সিনিয়র রাজনীতিবিদ ওয়াহেবুল হক ওয়াহাবের মৃত্যুতে রফিকুল ইসলামের শোক প্রকাশ

জাতীয়পার্টির সিনিয়র রাজনীতিবিদ ওয়াহেবুল হক ওয়াহাবের মৃত্যুতে রফিকুল ইসলামের শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব, জেলার সিনিয়র রাজনীতিবিদ ওয়াহেবুল হক ওয়াহাব ( ৬৫) ইন্তেকাল করিয়াছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাস্থ মৌলভীপাড়ার তার নিজ বাস ভবনে পরিবার পরিজনের সাথে ইফতার শেষে হঠাৎ শারীরিক অসুস্থ হয়ে পড়েন। তার চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া কালে তিনি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ০৩ ছেলে সহ পারিবারিক ও রাজনৈতিক হাজারো গুণগ্রাহী রেখে গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়পার্টির দীর্ঘদিনের কান্ডারি জেলার সিনিয়র রাজনীতিবিদ ওয়াহেবুল হক ওয়াহাব এর ইন্তেকালে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বাংলাদেশ ইসলামী যুবসেনার পক্ষ থেকে যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রসেনার সাবেক সফল সভাপতি যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম বিবৃতি প্রদান দিয়েছেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, আমরা সবাই মরণশীল, আজ না হয় কাল আমাদের সকল কেই মৃত্যুর স্বাদ উপভোগ করতে হবে। তিনি আরও বলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ওয়াহেবুল হক ওয়াহাব এর ইন্তেকালে তার পরিবার যেমন পরিবারের অন্যতম একজন অভিভাবক কে হারিয়েছে, ঠিক তেমনি ব্রাহ্মণবাড়িয়াবাসীও জেলার একজন সিনিয়র রাজনীতিবিদ কে হারিয়েছে যা কোনদিনও পুরন হবার নয়।

বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, চলছে মহান আল্লাহ তায়ালার রহমতের মাস পবিত্র মাহে রমজান। আর এই পবিত্র রমজান মাসে তিনি তার এই বান্দাকে কবুল করলেন। যে রমজান মাসে সকল কবরবাসীদের করবের আজাব আল্লাহ তায়ালা মাফ করে থাকেন। আল্লাহ তায়ালা উনাকেও সেই কবরবাসীদের সাথে কবুল করে জান্নাতে আ’লা দান করুক। বিবৃতিতে তিনি আরও বলেন, স্রষ্টার পক্ষ থেকে স্ত্রী জন্য স্বামী আর সন্তানের জন্য পিতা হল শ্রেষ্ঠ নিয়ামত। আর সেই নিয়ামতকে হারিয়ে তার স্ত্রী হল বিধবা আর সন্তানরা আজ হল এতিম। মহান আল্লাহ তায়ালা তার স্ত্রী সহ এতিম সন্তানদের ও তার পরিবার পরিজনদের কে ধৈর্যধারণ করার তাওফিক দান করুক।

মরহুমের জানাজার নামাজ রাত ১০ঃ৩০ ঘটিকায় মৌলভীপাড়াস্থ জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *