Thursday, September 24, 2020
Home > বিনোদন > “শেষ হলো আমাদের গল্প” নীতু কাপুরের আবেগগন পোস্ট

“শেষ হলো আমাদের গল্প” নীতু কাপুরের আবেগগন পোস্ট

এপিপি বাংলা : বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর পর শোকে কাতর তারকাখচিত কাপুর পরিবার। এই উজ্জ্বল নক্ষত্রের পতনে বড় শূন্যতা তৈরি হলো বলিউডে।
ঋষির মৃত্যুর দু’দিন পর তার স্ত্রী ও অভিনেত্রী নীতু কাপুর এক আবেগী পোস্ট দিয়েছেন সামাজিক মাধ্যমে। ইনস্টাগ্রামে ‘কার্জ’খ্যাত অভিনেতার একটি পুরনো ছবি শেয়ার করেন নীতু। ছবিতে দেখা যায়, ঋষির হাতে পানীয় আর মুখে উজ্জ্বল হাসি। সবসময় হাসিখুশি থাকা এই প্রাণোচ্ছ্বল জীবনসঙ্গীর স্মৃতিচারণ করে কাতর হয়ে আছেন নীতু। জীবনের সবটুকু জুড়ে ঋষিকে ঘিরেই তার সব গল্প। কিন্তু ৬৭ বছর বয়সে এই অভিনেতার মৃত্যু যবনিকা টেনেছে জীবনের গল্পে। তাই ছবিটির ক্যাপশনে নীতু লিখেছেন, ‘আমাদের গল্প শেষ হলো’। ছোট এক বাক্যে জীবনের সবচেয়ে বড় কথাটি প্রকাশ করলেন রণবীর কাপুরের মা।
বৃহস্পতিবার (৩০ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান বলিউডের প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর। দু’বছর আগেই তার শরীরে ক্যান্সার বাসা বাঁধে। দীর্ঘদিন নিউইয়র্কে চিকিৎসা নিয়ে গত বছরে ফেরেন দেশে।
বৃহস্পতিবার বিকেলেই ঋষি কাপুরের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। তার সৎকারে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন আলিয়া ভাট, অয়ণ মুখার্জি, অভিষেক বচ্চন, কারিনা কাপুর, সাইফ আলী খান প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *