Thursday, May 28, 2020
Home > বিনোদন > মা হবেন শুভশ্রী, বাবা রাজ

মা হবেন শুভশ্রী, বাবা রাজ

এপিপি বাংলা : সুখবর এল করোনার দিনে, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে। মা হতে চলেছেন টালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী শুভশ্রী, বাবা একই ইন্ডাস্ট্রির পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী দুটো ছবি পোস্ট করে নিজেই ইনস্টাগ্রামে জানান এই সুখবর। লেখেন, ‘দ্বিতীয় বিয়ের বার্ষিকীতে আমরা আপনাদের সুখবর জানাতে চাই। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আমাদের থেকে আরেকটি হৃদয় জন্ম নেবে, ভালোবাসার জন্য। হ্যাঁ, আমি অন্তঃসত্ত্বা!’
সিনেমার এই দুই মানুষ নিজেদের সন্তানের খবরও জানালেন খানিকটা সিনেমার মতো করেই। ছবিতে দুজনের গায়েই কালো টি-শার্ট। শুভশ্রীর টি-শার্টে লেখা, ‘এই মেয়েটা মা হতে চলেছে’ আর রাজের টি–শার্টে লেখা, ‘ইনি বাবা হবেন’। এই খবরে তাঁদের সামাজিক যোগাযোগমাধ্যমের উঠোন ভরে উঠছে শুভেচ্ছাবাণীতে। অভিনন্দন জানিয়ে মন্তব্য করেছেন শ্রাবন্তী, মিথিলা, সায়ন্তিকা, কৌশানী, অনিন্দিতাসহ আরও অনেকে।
রাজ চক্রবর্তী জানিয়েছেন, পরিবারের সবাই খুব খুশি। সকাল থেকেই নাকি তাঁর সময় যাচ্ছে ফোন ধরতে ধরতে। সবাই অভিনন্দন জানাচ্ছেন। এমনিতেই সময়টা খারাপ। যথাসম্ভব সাবধানে থাকছেন। আরও বেশি করে স্ত্রীর খেয়াল রাখছেন। শুভশ্রীর মা আর শাশুড়িও পাশে আছে বলে জানান রাজ। অন্যদিকে লকডাউনে পরিবারকে এ রকম একটি সুখবর দিতে পেরে যারপরনাই খুশি শুভশ্রী।
২০০৮ সালে শুভশ্রীর প্রথম ছবি মুক্তি পায়। ২০১৬ সালে রাজ ও শুভশ্রী স্বীকার করেন, প্রেম করছেন তাঁরা। ২০১৮ সালের ১১ মার্চ তাঁরা বিয়ে করেন। শুভশ্রীকে দেখা গেছে সাকিব খানের হিট ছবি ‘নবাব’–এ। গত বছর ‘পরিণীতা’ ছবি করে আলোচনায় আসেন ও তুমুল প্রশংসিত হন। এরপর তাঁকে দেখা যাবে ‘হাবিজাবি’ ও ‘বিসমিল্লাহ’–তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *