Thursday, May 28, 2020
Home > খেলাধূলা > ২য় সন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব

২য় সন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব

এপিপি বাংলা : গত ২৪ এপ্রিল দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই সুখবর এখন সবার জানা। এবার নিজের দ্বিতীয় কন্যা সন্তানের ছবি ও ভিডিও প্রকাশ করলেন তিনি।
মঙ্গলবার (মে ১২) সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসানের ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে সাকিব লেখেন, ‘আমাদের সন্তান আমাদের জান্নাত, মাশাআল্লাহ আলহামদুলিল্লাহ’।
এর আগে সোমবার (মে ১১) সাকিব তার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে পুরো পরিবারের একটি ভিডিও পোস্ট করেন এবং সবার কাছে তার সদ্যোজাত কন্যা সন্তানের জন্য সকলের কাছে দোয়া চান।
ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আপনারা সবাই জানেন যে আমি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছি। তাই আমরা আমাদের দ্বিতীয় কন্যা সন্তানকে আপনাদের মাঝে উপস্থাপন করছি এখন। তার জন্য অনেক দোয়া করবেন সে যেন সুস্থ-সবল থাকে এবং তাকে যেন আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’
স্ত্রী-সন্তানদের পাশে থাকতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। সেখান থেকেই এরইমধ্যে দেশের করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজের সবচেয়ে প্রিয় ব্যাট যা দিয়ে ২০১৯ বিশ্বকাপে রানের ফোয়ারা ছুটিয়েছেন তা নিলামে তুলেছিলেন তিনি। নিলামে ওই ব্যাট ২০ লাখ টাকায় বিক্রি হয়, যার পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়দের সাহায্যার্থে ব্যয় করা হচ্ছে। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে আরও অনেককে সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *