Saturday, January 29, 2022
Home > আঞ্চলিক সংবাদ > প্রতিবন্ধীদের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধে আমরা আবদ্ধ – অটিজম জননী হাসিনা সিমু

প্রতিবন্ধীদের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধে আমরা আবদ্ধ – অটিজম জননী হাসিনা সিমু

 

খাদিজা আক্তার ভাবনাঃ অদ্য ১৭ই মে, ২০২০, রোজ রোববার , দুপুর ১২টায় স্থানীয় হাসিনা অটিজম চাইল্ড কেয়ার সেন্টারে করোনা পরিস্থিতির কারনে অর্থনৈতিক ভাবে সাময়িক বিপাকে পরা প্রতিবন্ধী পরিবারগুলুর মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সমগ্রী বিতরন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সার্বিক সহযোগীতায়, এই ত্রান বিতরন পরিচালনা করেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষা হাসিনা রহমান সিমু। এই সময় স্কুল কর্তিপক্ষের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের সংক্রমন রোধে সামাজিক দুরত্বের ব্যাপারে সতর্কতা অবলম্বন করার নিমিত্তে পর্যায়ক্রমিক ভাবে এই ত্রান বিতরনের ব্যবস্থা করা হয়। এই বিদ্যালয়ে অধ্যায়ন রত মোট ১১৭ জন প্রতিবন্ধীর পরিবারের মঝে এই খাদ্য সমগ্রী প্রয়োজনীয়তার নিরিখে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরন হয়।

নারায়নগঞ্জ অটিজম সেবার অগ্রদূত অটিজম জননী হাসিনা রহমান সিমু ত্রান বিতরন কার্যক্রমে উপস্থিত সকলের উদ্দেশ্যে বাংলাদেশ সরকারের গৃহীত বিভিন্ন কর্মসূচির উল্লেখ করে সবাইকে আশ্বস্ত থাকতে আহবান জানিয়ে বলেন আপনারা সবাই লকডাউন মেনে বাড়ীতে অবস্থান করুন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সার্বক্ষণিকভাবে আপনাদের পাশে সেবায় নিয়োজিত আছে এবং থাকবে। প্রতিবন্ধী সেবায় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপের কথা স্মারন করে তিনি বলেন প্রতিবন্ধীদের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধে আমরা আবদ্ধ।

এ সময় সিমু নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীর এই ক্রান্তিকালীন সময়ে প্রতিবন্ধী শিশু-কিশোরদের পরিবারের প্রতি মানবিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে আপনারা যে অনন্যসাধারণ ভুমিকা রাখলেন, তার জন্য আমরা স্কুল কর্তৃপক্ষ আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকলাম।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *