Sunday, July 12, 2020
Home > বিনোদন > ১৮ বছর পর ভাঙলো অভিমান

১৮ বছর পর ভাঙলো অভিমান

এপিপি বাংলা : ক্যারিয়ারে প্রথম গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়েই জনপ্রিয়তা অর্জন করেছিলেন আসিফ আকবর। গানটির গীতিকার সুরকার ও সংগীতায়োজন করেছিলেন ইথুন বাবু। তবে, জনপ্রিয় গানটির এ স্রষ্টার সঙ্গে তারপর আর একসঙ্গে গান করা হয়নি আসিফের। দীর্ঘ ১৮বছর পর এবার ইথুন বাবু নতুন গান বাঁধলেন এ শিল্পীর জন্য।
ইথুন বাবুর কথা ও সুর ও সংগীতায়োজনে ‘চুপচাপ কষ্টগুলো’ শিরোনামের নতুন গান নিয়ে এলেন আসিফ আকবর। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। গানের ভিডিওটিতে আসিফের সাথে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। গানটির ভিডিটিও নির্মাণ করেছেন ইথুন বাবু । কোরিওগ্রাফীতে ছিলেন হাবিব।
আসিফ আকবর জানালেন, অভিমানেই দূরে সরেছিলেন তারা দু’জন। তবে, মান ভেঙে গানে ফিরেছেন তারা। আসিফের ভাষ্যে, “ভালো লাগাটা অন্যরকম। কারণ প্রথম কাজ ছিল তার সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আবারও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। নতুন গানটিও বেশ ভালো হয়েছে। এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধের সাথে কাজটি করেছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।”
ইথুন বাবু বলেন, “আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।”
ধ্রুব মিউজিক স্টেশন জানায়, আগামী ২৪ ফ্রেব্রুয়ারি, রবিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হব ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বালালিংক ভাইবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *