Sunday, July 12, 2020
Home > আন্তর্জাতিক > গাঙ্গুলির পরিবারের তিন সদস্য করোনায় আক্রান্ত

গাঙ্গুলির পরিবারের তিন সদস্য করোনায় আক্রান্ত

এপিপি বাংলা : সবধরনের সতর্কতা মেনে চলার পরেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলির পরিবারের তিন সদস্য।

যার হাত ধরে গাঙ্গুলির ক্রিকেটার হওয়ার হাতেখড়ি, সেই বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলির স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের বাড়িতে কাজ করা এক গৃহকর্মীও কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

শুক্রবার (১৯ জুন) প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে এ খবর। এদের মধ্যে স্নেহাশিষ গাঙ্গুলির শ্বশুর-শ্বাশুড়ি গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। গৃহকর্মীসহ চারজনের সবাই কলকাতার মমিপুরে একটি প্রাইভেট নার্সিং হোমে আইসোলেশনে রয়েছেন।

স্থানীয় স্বাস্থ্য অধিদপ্তরের এক শীর্ষ কর্মকর্তা সংবাদমাধ্যমে বলেছেন, চারজনই শারীরিক অসুস্থতার কথা জানিয়েছিল আমাদের। যেগুলো কি না করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিলে যায়। তারা বেহালায় গাঙ্গুলিদের পৈতৃক বাড়িতে নয়, অন্য একটি বাড়িতে থাকছিলেন। করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ার পর তাদের একটি নার্সিং হোমে নেয়া হয়েছে।

স্ত্রীসহ চারজন করোনা পজিটিভ হলেও স্নেহাশিষ গাঙ্গুলির পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। তবু তাকে বাধ্যতামূলক হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

শনিবার (২০ জুন) আরেকবার পরীক্ষা করে আক্রান্ত চারজনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। মমিপুরের নার্সিং হোমের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের ছেড়ে দেয়া হবে না-কি এখানেই রাখা হবে তা ঠিক করা হবে শনিবারের পরীক্ষার ফলাফল দেখে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *