Sunday, July 12, 2020
Home > আঞ্চলিক সংবাদ > আখাউড়া ইউএনও’সহ ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৬০ জনের করোনা সনাক্ত

আখাউড়া ইউএনও’সহ ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৬০ জনের করোনা সনাক্ত

মোঃ শামসুদ্দিন জুয়েল : আজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনাসহ জেলার ৬০ জন।

শুক্রবার (২৬ জুন) রাতে তার করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে আসে। ইউএনও রেইনাসহ ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরও ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৩৩ জনে দাঁড়াল। এর মধ্যে মারা গেছেন আটজন।

নতুন সনাক্ত হওয়া ৬০ জনের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, কসবা উপজেলায় ১২ জন, আখাউড়া উপজেলায় ০৮ জন, নাসিরনগর উপজেলায় ৬ জন, নবীনগর উপজেলায় ৩ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৩ জন, আশুগঞ্জ ১জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যেই ১১৫জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৫২২ জন।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুর রহমান বলেন, করোনাভাইরাসের উপসর্গ থাকায় পরীক্ষার জন্য শনিবার ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন ইউএনও রেইনা। রিপোর্ট পজিটিভ আসায় তিনি এখন হোম আইসোলেশনে আছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, শুক্রবার আমাদের কাছে ৫৯৫টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ঢাকা থেকে ৫০৫টি এবং ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এসেছে ৯০টি রিপোর্ট। রিপোর্টগুলোর মধ্যে ৬০টি পজিটিভ, বাকিগুলো নেগেটিভ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *