Sunday, August 9, 2020
Home > জাতীয় সংবাদ > করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ’লীগের

করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ’লীগের

এপিপি বাংলা : করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা এবং বন্যা পরিস্থিতি মোকাবলায় সতর্ক থাকতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা, বন্যা পরিস্থিতি মোকাবেলা এবং বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের কেন্দ্রীয় নেতারা।
আজ মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত অনির্ধারিত বৈঠক থেকে এসব নির্দেশনা দেয়া করা হয়। এ সময়ে ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।
বৈঠকের শুরুতে রাজধানীর সদর ঘাটে লঞ্চ ডুবিতে মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয় এবং সকলের রুহের মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ৩টি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম এমপি ও সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান , কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার, আনিসুর রহমান ও সাহাবুদ্দিন ফরাজী।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *