Thursday, August 13, 2020
Home > খেলাধূলা > বিচ্ছিন্ন থাকার বিরহে পুড়ছেন শোয়েব-সানিয়া

বিচ্ছিন্ন থাকার বিরহে পুড়ছেন শোয়েব-সানিয়া

এপিপি বাংলা : সানিয়া মির্জা সংবাদমাধ্যমকে কথাটা বলেছিলেন মে মাসে। স্বামীর সঙ্গে কবে দেখা হবে তিনি জানেন না! ভারতীয় টেনিস তারকা এখনো জানেন না কবে এই বিরহ দহন কাটবে।
জানেন না শোয়েব মালিকও। জীবনসঙ্গী রয়েছে সীমান্তের ওপাড়ে ভারতে। আর মালিক নিজে পাকিস্তানে। করোনাভাইরাস মহামারি রুখতে আন্তর্জাতিক ফ্লাইটে নিষেধাজ্ঞা জারি করে ভারত। ৩১ জুলাই পর্যন্ত বলবৎ থাকবে নিষেধাজ্ঞা। এদিকে পরিবারের সঙ্গে দেখা করতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে ৪ সপ্তাহের ছুটি পেয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার। কিন্তু যে কারণে এই ছুটি পাওয়া লকডাউন ও ফ্লাইট নিষেধাজ্ঞার জন্য সেটাই হচ্ছে না। দেখা করার অপেক্ষা আরও বাড়ল তারকা জুটির।
পাকিস্তুান সুপার লিগ খেলতে দেশে ছিলেন পাকিস্তানি অলরাউন্ডার। এদিকে পুত্র সন্তানকে নিয়ে সানিয়া রয়েছেন ভারতে। ভারতে আন্তর্জাতিক ফ্লাইট চালু থাকলে এ মাসেই দেখা হতো দুজনের। ছুটি শেষে ২৪ জুলাই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল মালিকের। আগস্টের আগে আর ভারতে যাওয়া হচ্ছে না তাঁর।
পিসিবির বিজ্ঞপ্তি অনুযায়ী, মালিকের বিষয়ে সিদ্ধান্ত নিতে আগস্টের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করবে পিসিবি। ভারতে আন্তর্জাতিক ফ্লাইটে নিষেধাজ্ঞার সময় আরও বাড়ানো হলে সম্ভবত স্ত্রী-পুত্রের সঙ্গে দেখা না করেই ইংল্যান্ড সফরে যেতে হবে শোয়েব মালিককে। সে ক্ষেত্রে দুজনের প্রায় ছয় মাস ধরে বিচ্ছিন্ন থাকার ব্যথার মেয়াদ আরও বাড়বে।
ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ আফসোস করে সানিয়া এর আগে বলেছিলেন, ‘সে পাকিস্তানে আর আমি এখানে আটকে গেলাম। এই সময়টি খুব কঠিন যেহেতু আমাদের একটি বাচ্চা আছে। আমরা জানি না ইজান কবে তাঁর বাবাকে দেখতে পাবে ।’

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *