Wednesday, September 23, 2020
Home > জাতীয় সংবাদ > উড়োজাহাজে ত্রুটির কারণে বিএসএফের প্রতিনিধিরা আসেননি,আজ বৈঠক হচ্ছে না

উড়োজাহাজে ত্রুটির কারণে বিএসএফের প্রতিনিধিরা আসেননি,আজ বৈঠক হচ্ছে না

এপিপি বাংলা : বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলন আজ রোববার শুরু হচ্ছে না। ভারত থেকে বাংলাদেশের উদ্দেশে রওনা হওয়ার আগে উড়োজাহাজে কারিগরি ত্রুটি দেখা দেওয়ায় বিএসএফের প্রতিনিধি দলটি ঢাকায় পৌঁছাতে না পারায় বৈঠকের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা যায়নি।বিজিবির সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা-নয়াদিল্লি/কলকাতা টু ঢাকা সকল আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকার পরিপ্রেক্ষিতে আসন্ন বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলনে যোগদানের জন্য বিএসএফ প্রতিনিধিদল তাদের নিজস্ব উড়োজাহাজ নিয়ে ঢাকায় আসার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু চূড়ান্ত সময়ে বিএসএফ এর উড়োজাহাজে কারিগরি সমস্যার কারণে বিএসএফ প্রতিনিধিদল আজ রোববার ঢাকায় আসতে পারছেন না।

এ প্রেক্ষিতে পূর্ব নির্ধারিত সময়সূচি (১৩-১৮ সেপ্টেম্বর ) অনুযায়ী আজ থেকে মহাসচিব পর্যায়ের বৈঠকের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা যাচ্ছে না এবং পরিবর্তিত সময়সূচি এখন পর্যন্ত নিশ্চিত করা যায়নি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *