Friday, October 30, 2020
Home > জাতীয় সংবাদ > বন্ধুত্ব থেকে প্রেম, অতঃপর বিয়ে করলেন শমী-রেজা

বন্ধুত্ব থেকে প্রেম, অতঃপর বিয়ে করলেন শমী-রেজা

এপিপি বাংলা : হঠাৎ করেই আবার বিয়ের পিড়িতে বসলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। শুক্রবার মাঝ রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হয় তার বিয়ের ছবি। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি। রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা ও শমীর বান্ধবী চয়নিকা চৌধুরী।
তার বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। র‍্যাংগস গ্রুপের সাবেক কর্মকর্তা। গ্যালাক্সি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবেও কর্মরত ছিলেন। তিনি এখন ইউরো-ভিজিল প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, ব্যাবসায়িক সূত্রেই শমী-রেজার পরিচয় ও পরে পরিণয়। তাদের এই বিয়েতে কেবল দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা উপস্থিত ছিলেন। এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে৷ আর রেজা আমিন সুমনের দ্বিতীয় বিয়ে। এর আগে শমী কায়সার ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী-নির্মাতা অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪শে জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি। এবার ফের বিয়ে করলেন এ অভিনেত্রী।
শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের মেয়ে শমী অভিনেত্রী হিসেবে পরিচিতি পাওয়ার পর এখন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক।
শমীর অভিনয়ে অভিষেক ঘটে নব্বই দশকের শুরুর দিকে। পরিচালক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক ‘যত দূরে যাই’-এ অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিতি পান তিনি।
পরে নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, অন্তরে নিরন্তরে, স্বপন, ঠিকানাসহ দর্শকপ্রিয় বহু নাটকে অভিনয় করেছেন শমী কায়সার। নাটকের পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন শমী। ধানসিঁড়ি প্রোডাকশন নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে তার।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *