Wednesday, November 25, 2020
Home > জাতীয় সংবাদ > সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা

সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা

এপিপি বাংলা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের ৫ লাখ টাকার চেক পেয়েছে প্রয়াত দৈনিক ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তারের পরিবার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সাংবাদিকের পাশে দাঁড়ানোর কারনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

১৯ অক্টোবর সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রেহেনার মা ফজিলা বেগমের হাতে ৫ লাখ টাকার এই চেক তুলে দেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল।
সাংবাদিক রেহেনার মৃত্যুর পর তাঁর দুই কন্যা সন্তান রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলামের বরণপোষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুদান প্রদান করেছেন।

এদিকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রয়াত সাংবাদিক রেহেনার বড় ভাই আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবু বলেন, ধন্যবাদ মাননীয় প্রানমন্ত্রীকে। যিনি আমার এই ছোট দুই ভাগ্নিকে বুঝতে দেননি তাঁদের মা নেই! মমতাময়ী মায়ের মতো সবসময় তাঁদের খোঁজরখবর রেখেছেন। তাদের বরণপোষণের জন্য সহযোগিতা করেছেন। সেই সাথে ধন্যবাদ জানায় প্রধানমন্ত্রী প্রেস সচিব ইহসানুল করিম হেলাল, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও সাবাদিক ফারজানা রূপা আপাকে। তাঁরা সবসময় পাশে ছিলেন এবং সহযোগিতা করেছেন।

রেহেনার মা বলেন, আমি সারাজিবন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তাদের জন্য দোয়া করবো। যারা এই সহযোগিতা করেছেন।

উল্লেখ্য, গত ২৯ জুন ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেন দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটো সাংবাদিক রেহেনা আক্তার। মৃত্যুকালে তিনি রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলাম নামে দুই কন্যা সন্তান রেখে গেছেন। তাঁরা বর্তমানে তাঁদের বড় মামা আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবু ও তাঁর বাবার কাছে থাকেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এরুপ সহায়তা পেয়ে মহাখুশি সাংবাদিক রেহেনার দুই শিশু কন্যা।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *