Tuesday, November 24, 2020
Home > খেলাধূলা > সাকিবকে হুমকি, সেই যুবকের স্ত্রী আটক

সাকিবকে হুমকি, সেই যুবকের স্ত্রী আটক

এপিপি বাংলা :  বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা করেছে। উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদি হয়ে জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) এবিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, ‘ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হুমকি প্রদানের বিষয়টি জানার পর থেকেই হুমকিদাতা মহসিনকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য মহসিনের স্ত্রীকে আটক করা হয়েছে।’

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার।

তিনি তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন।

সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *