Tuesday, November 24, 2020
Home > জাতীয় সংবাদ > রিজভীর দ্রুত সুস্থতা কামনায় হাছান মাহমুদ

রিজভীর দ্রুত সুস্থতা কামনায় হাছান মাহমুদ

এপিপি বাংলা : অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক স্মরণসভায় অনলাইনে যুক্ত হয়ে তিনি রিজভীর সুস্থতা কামনা করেন।

ড. হাছান মাহমুদ বলেন, রিজভী আহমেদ অসুস্থ। আমি আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় রিজভীর হার্টঅ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

এরপর ১৫ অক্টোবর ল্যাবএইড হাসপাতালে রিজভীর হার্টের এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।  পরে ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই টেস্ট করা হয়।  এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়ে। রিজভী পরবর্তী চিকিৎসা নিতে ১৬ নভেম্বর থেকে আবার ল্যাবএইড হাসপাতালের ৬০১ নম্বর কেবিনে ভর্তি হয়েছেন।

রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হার্টের ভায়াবিলিটি (কার্যক্ষমতা) দেখার পর পরবর্তী চিকিৎসা দেয়া হবে।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার যুগান্তরকে জানান, ল্যাবএইড হাসপাতালে অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড আগামী শনিবার ফের তার (রিজভী) এনজিওগ্রাম করবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *