Monday, January 18, 2021
Home > আঞ্চলিক সংবাদ > মৌলভীবাজারে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মৌলভীবাজারে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী : মৌলভীবাজার জেলার সদর উপজেলার হামেরকোনা গ্রাম থেকে ১৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলায় জড়িত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশ।

রবিবার (২২ নভেম্বর) রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে হামরকোনা গ্রামের সাহেব আলীর দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

সদর মডলে থানা সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে সদর উপজেলার শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট গড়েছে। এমনকি সিন্ডিকেটের মাধ্যমে হামরকোনা সহ বিভিন্ন এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল।
এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম ও এএসআই মো. ইসমাইল সহ সঙ্গীয় পুলিশের একটি দল হামরকোনা গ্রামের বিভিন্ন জাগায় অভিযান চালায়।

অভিযানে সদর উপজেলার দাউদপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সুমন মিয়া (৩০) গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে পুলিশ ১৮ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ১৮ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমনকি মাদক মামলায় তাকে কয়েকবার গ্রেফতার করাও হয়েছিল । আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *