Wednesday, March 3, 2021
Home > বিনোদন > এবারের ইত্যাদি পতেঙ্গায়

এবারের ইত্যাদি পতেঙ্গায়

এপিপি বাংলা : জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে চট্টগ্রামের পতেঙ্গায়।

সাগরের কোলে গড়ে ওঠা নান্দনিক স্থাপত্য বাংলাদেশ নেভাল একাডেমিতে ১৬ জানুয়ারি অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে। এটি ২৯ জানুয়ারি শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে বলে ফাগুন অডিও ভিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। একই চ্যানেলে পুনঃপ্রচার হবে ৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪০ মিনিটে।

ইত্যাদির এ পর্বে গান রয়েছে দুটি। নৌবাহিনীকে নিয়ে রচিত একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজের শতাধিক শিক্ষার্থী। গানটিতে কণ্ঠ দিয়েছেন নৌসদস্য সৌরভ, মেহেদী, পিয়াল ও আনুভা। নৃত্য পরিচালনা করেছেন মনিরুল ইসলাম মুকুল ও মামুন। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার গৌরব নিয়ে আরেকটি দেশের গান গেয়েছেন চট্টগ্রামেরই সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী, আর নৌসদস্য লেফটেন্যান্ট সাদিয়া।
দুটি গানেরই কথা লিখেছেন গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত ও সংগীতায়োজন করেছেন মেহেদী।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, এবারের পর্বে বাংলাদেশ নৌবাহিনী ও নেভাল একাডেমির ইতিহাস-ঐতিহ্যের ওপর দুটি তথ্যভিত্তিক প্রতিবেদন রয়েছে।

গুড় তৈরি, এর মান ও বিক্রির ওপর রয়েছে একটি অনুসন্ধানী প্রতিবেদন। আরও থাকছে চুয়াডাঙ্গা জেলার ট্রাফিক পুলিশ সার্জেন্ট মৃত্যুঞ্জয় বিশ্বাসের অনন্য পাখি প্রেমের ওপর একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন।

 

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *